কোটচাঁদপুর

ঝিনাইদহে টাকা খোয়ার জেরে গৃহবধু ও স্বামীর উপর হামলা

#সুমন মালাকার, ঝিনাইদহের চোখঃ

গরু বিক্রির ৫০ হাজার টাকা খোয়া যাওয়ার সৃষ্ট বিরোধের জেরে শিউলি (২৮) নামে এক গৃহিনী কে লাঠি পেটা করা হয়েছে। আশংকা জনক অবস্থায় হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়ি ফেরার পর পুনরায় শিউলি সহ তার স্বামীর উপর হামলা হওয়ায় দুই শিশু পুত্র নিয়ে তারা এখন বাড়ি ছাড়া।

পুলিশ ও আহত শিউলি জানান, গত ২৫ জুন দুপরে উপজেলার হরিন্দিয়া গ্রামের পূর্বপাড়ার মৃত- ওমর মল্লিকের ছেলে আব্দুল গফুর (৪২)’র সাথে টাকা খোয়া নিয়ে বাক-বিতন্ডা হয়। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে গৃহবধু শিউলির ভাশুর আব্দুল গফুর শিউলিকে বেপরোয়া লাটি পেটা করে। এতে শিউলির হাত ও মাথা গুরুতর জখম হয়।

আহত অবস্থায় তাকে উদ্ধার করে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে এ ভর্তির পর কর্তব্যরত চিকিৎসক শিউলিকে মাথার সিটিস্ক্যান করানোর পরামর্শ দেন। ওই দিনই তিনি আব্দুল গফুরের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেন। ৪ দিন হাসপাতালে চিকিৎসার নিয়ে গত ২৯ জুন বিকালে বাড়ি ফেরেন।

বাড়িতে আসা মাত্রই আব্দুল গফুর ধারাল দা নিয়ে শিউলি ও তার স্বামী জিয়াকে হত্যার উদ্দেশ্যে আক্রমন করে। এসময় তারা প্রাণ বাঁচাতে প্রতিবেশি মৃত আলী বক্সের বাড়িতে আশ্রয়নেয়।

খবর পেয়ে কোটচাঁদপুর থানা ও তালসার ফাঁড়ি পুলিশ ঘটনা স্থলে গিয়ে তাদের কে উদ্ধার করে কোটচাঁদপুর শহরে নামিয়ে দেয়। সেই থেকে শিউলি তার স্বামী ও দুই শিশু পুত্র নিয়ে শহরের গার্লস স্কুল পাড়ায় বসবাস করছেন।

কোটচাঁদপুর থানার এ.এস.আই জিন্না শিউলিদের স্ব-পরিবারে বাড়ি ছাড়ার কথা স্বীকার করে জানান, পুলিশ তাদের কে নিরাপত্তার বিষয়ে আস্বস্থ করলেও তারা ভয়ে বাড়িতে যাচ্ছে না। অথচ আব্দুল গফুর এখনও বহাল তবিয়তে!

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button