কোটচাঁদপুরটপ লিড

কোটচাঁদপুর-চৌগাছা জনগুরুত্বপূর্ন সড়কটিই যেন মৃত্যু ফাঁদ

#নজরুল ইসলাম, ঝিনাইদহের চোখঃ

সড়ক দুর্ঘটনা যেখানে নিত্যনৈমিত্তিক ব্যাপার হয়ে দাড়িয়েছে। সেই রাস্তাটির নাম কোটচাঁদপুর ভায়া চৌগাছা। পথচারীরা ভোগান্তির শিকার হচ্ছে হররোজ।

ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর ভায়া চৌগাছা জনগুরুত্বপূর্ন রাস্তাটির বেহাল দশা। যেন দেখভাল এর কেউ নাই। তারই বাস্তব চিত্র কোটচাঁদপুর উপজেলার ভায়া চৌগাছা সড়কটি। সামান্য বৃষ্টিতে নাজেহাল পথচারীরা।

সরেজমিনে গিয়ে জানা যায়, জনবহুল ও জনগুরুত্বপূর্ন কোটচাঁদপুর ভায়া চৌগাছা সড়কটি কোটচাঁদপুর চৌগাছা বাসষ্ট্যান্ড হতে পাশপাতিলা, বলাবাড়ীয়া ও জাবড়ে খ্যাত পর্যন্ত রাস্তায় কিছু কিছু জায়গায় বড় আকারের গর্তের সৃষ্টি হয়েছে। অল্প বৃষ্টিতে করুন অবস্হা। যে কারনে প্রায়ই দুর্ঘটসার স্বীকার হচ্ছে যানবাহন ও যাত্রী।

সলেমানপুর তেঁতুলতলা পাড়ার নিবাসী বিশিষ্ট সমাজসেবক জনাব মোঃ শাহিনুর রহমান জানান, রাস্তাটি দীর্ঘদিন ধরে বেহাল অবস্হা। দ্রুত বড় বড় গর্ত গুলো সংস্কার প্রয়োজন। এখানে প্রায়ই দুর্ঘটনায় ঘটে। তারপরেও কর্তৃপক্ষের কোন টনক নড়েনি। তিনি অভিযোগ করেন যাদের দেখভালের কথা তাঁরা মোটেই খোঁজ রাখেননি।

এদিকে কোটচাঁদপুর উপজেলার প্যানেল চেয়ারম্যান মোছাঃ নাজমা খাতুনের জনগুরুত্বপূর্ন সড়কটির বেহাল অবস্হার সংস্কারের দৃষ্টি আর্কষন করা হলে তিনি জানান, যে আমি সরেজমিন রাস্তাটি দেখেছি। এরপর আমি জনদুর্ভোগের হাত থেকে রাস্তাটি সংস্কারের জন্য জেলা প্রকোশলীকে জানানো হয়েছে।

এলাকাবাসী ও সচেতন মহল জনগুরুত্বপূর্ন ও জনবহুল কোটচাঁদপুর ভায়া চৌগাছা সড়কটি দ্রুত মেরামত এর জন্য ঝিনাইদহ -৩ আসনের জাতীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম চঞ্চল খাঁন এমপি সহ প্রশাসনের উপরি মহলের আশু হস্তক্ষেপ কামনা করেছেন ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button