ঝিনাইদহ সদরটপ লিড

ঝিনাইদহে আদম ব্যাপারীর হামলার শিকার এক ব্যাক্তি

সাহিদুল এনাম পল্লব, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহ সদর উপজেলার গান্না ইউনিয়নের কালুহাটি গ্রামের মোহাম্মদ আলীর ছেলে ওমর আলী (৫৫) কে শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে মুক্তারের দোকানের বসে থাকা কালীন ধারান অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেছে । ওমর আলী বর্তমানে ঝিনাইদহ সদর হাসপাতালের ভর্তি আছে।

ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি আহত ওমর আলী জানায় ২ বছর আগে আমার ছেলে সোহেল কে মালায়েশিয়া পাঠানর কথা বলে রেজাউল মাস্টার ৩ লক্ষ ৫৫ হাজার টাকা নেয়। তারপর দেশে বিভিন্ন স্থানে ঘুরায়ে আরও টাকা ব্যায় করে। তারপরে ও মালায়েশিয়া পাঠাতে পারে না।

পরে গ্রামের মাতব্ব্রের শালিসের মধ্যে দিয়ে ২ লক্ষ ৫০ হাজার টাকা দেওয়ার কথা স্বীকার করে। সেই টাকা শুক্রবারে বিকালে দেওয়ার কথা ছিল। কিন্ত রেজাউল মাস্টার না এসে তার ছেলে সুমন কে পাঠায়ে হুমকি দেয় যে দেড় লক্ষ টাকা দেওয়া হচ্ছে তা কেন নিচ্ছ না?

তখন আমি বলি যে আমি কি টাকা ভিক্ষা চাচ্ছি টাকা হল সড়ে ৩ লক্ষ। এই কথা বলার পর সুমন ফিরে যায়। এই ঘটনার ঘণ্টা খানেক পরে সুমনের চাচাত ভাই কুবাদ আলীর ছেলে কামরুল আর সুমন ধারাল রাম দা দিয়ে মোক্তারের দোকানে বসে থাকা অবস্থায় কুপান শুরু করে। পরে স্থানীয় লোক জন আমাকে হাসপাতালে ভর্তি করে।

এই প্রসঙ্গে ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান যে এই ঘটনা কে কেন্দ্র করে কেউ থানায় কোন অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে মামলা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button