মাঠে-ময়দানে

সেমিফাইনালে ভুটিয়ারগাঁতী প্রাইমারী স্কুল

#এলিস হক, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহ উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের ব্যবস্থাপনায় আয়োজিত বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে বঙ্গবন্ধু প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতার চতুর্থ দিনে উপজেলা পর্যায়ের একটি প্রথম রাউন্ড ও ২টি কোয়ার্টার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার ২০শে জুলাই’১৯ সকাল ৯টায় প্রথম রাউন্ডের অবশিষ্ট খেলায় কুমড়াবাড়ীয়া ইউপির ডেফলবাড়ীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে সাগান্না ইউপির বাদপুকুরিয়া সপ্রাবিকে হারিয়ে বালক বিভাগের সেমিফাইনালে উঠেছে।

বিজয়ী দলের পক্ষে রাকিব মিয়া জয়সূচক গোল করেন।

পরে দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে সেই কুমড়াবাড়ীয়া ইউপির ডেফলবাড়ীয়া সপ্রাবির সাথে মোকাবেলা করে ঝিনাইদহ পৌরসভার ৪৩ নম্বর ভুটিয়ারগাঁতী সপ্রাবি। এই ম্যাচে ডেফলবাড়ীয়া-ভুটিয়ারগাঁতী সপ্রাবি দল বিরতির আগ পর্যন্ত কোনোপক্ষই গোল করতে পারেনি।

দ্বিতীয়ার্ধে খেলার চিত্র ভিন্ন রূপে দেখা গেলো। ভুটিয়ারগাঁতীর ১০ নম্বর জার্সি আকাশ দর্শনীয়ভাবে একাই ২টি এবং ৯ নম্বর জার্সি আলামিন ১টি গোল করে সেমিফাইনালের টিকিট ধরিয়ে দেন।

ভুটিয়ারগাঁতী : রিহাদ গোলকিপার, তানজিল, রুহুল আমিন, রিহিম, মারুফ, ছোট রিহাদ, আলামিন, ওহিদুল, রুমন মুন্সি, আকাশ ও আবু বকর সিদ্দিক।

ডেফলবাড়ীয়া : সাইদুল গোলকিপার, আরিফ, তুষার, রিফাজ, অনিক, শোভন, আশিকুর, আকাশ মিয়া, রাকিব, আরাফাত ও সৌরভ।

রেফারি : শেখ মোহাম্মদ বেলাল হোসাইন। সহকারী রেফারি : রবিউল ইসলাম, জামাল হোসেন ও শাহ মোহাম্মদ আবদুল্লাহ।

এলিস হক

ক্রীড়া সাংবাদিক ও ক্রীড়া ধারাভাষ্যকার

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button