নির্বাচন ও রাজনীতি

ঝিনাইদহের নজরুল ইসলাম দুলাল কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মনোনীত

#ঝিনাইদহের চোখঃ

বিশ্বাস বিল্ডার্স এর ব্যবস্থাপনা পরিচালক নজরুল ইসলাম দুলাল-কে বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি করা হয়েছে। কৃষকলীগের এক কার্যনির্বাহী সভায় সর্বসম্মতিক্রমে শুন্যপদে ১ নং সহ-সভাপতির এই সিদ্ধান্ত নেওয়া হয় বলে জানানো হয়।

কৃষকলীগের কেন্দ্রীয় সভাপতি মো. মোতাহার হোসেন মোল্লার সভাপতিত্বে ও কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক কৃষিবিদ সুমীর চন্দ’র পরিচালনায় উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।

সভায় কেন্দ্রীয় কমিটিতে সহ সভাপতির সদস্য নির্বাচন ছাড়াও জাতীয় শোক দিবস উপলক্ষে আগামী ১লা আগষ্ট রক্তদান কর্মসূচি ও বৃক্ষরোপন কর্মসূচির আয়োজন করা হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। উক্ত কর্মসুচি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সেতু মন্ত্রী জনাব ওবায়দুল কাদের।

কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মনোনয়ন প্রাপ্তির পর গণমাধ্যমে দেয়া প্রতিক্রিয়ায় নজরুল ইসলাম দুলাল তাকে কৃষক লীগের কেন্দ্রীয় সহসভাপতি মনোনীত করায় আওয়ামী লীগের সভাপতি ও জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়াও তিনি কৃষক লীগের কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব মো. মোতাহার হোসেন মোল্লা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কৃষিবিদ সুমীর চন্দ’র প্রতিও কৃতজ্ঞতা জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button