মাঠে-ময়দানে

বিদেশী ফুটবল একাদশকে ১-০ গোল হারিয়েছে কালীগঞ্জ একাদশ

#মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহের চোখঃ

মাঠের চারপাশ বাশ দিয়ে ঘেরা। সারি সারি সাজানো চেয়ার। খেলা শুরু হবে বিকেল ৪ টায়। কিন্তু বিকেল ৩ টার মধ্যেই কানায় কানায় পূর্ণ মাঠ। মাঠে জায়গা না পেয়ে খেলা দেখার জন্য পাশের বাড়ির ছাদে, গাছে উঠেছে দর্শকরা। কারণ খেলায় যে প্রতিদ্বন্দিতা করছে বাংলাদেশের বিভিন্ন ক্লাবে খেলা বিদেশী খেলোয়াড়দের সমন্বয়ে গঠিত বিদেশী ফুটবল একাদশ ও কালীগঞ্জ ফুটবল একাদশ।

কালীগঞ্জ ক্রীড়া ফেডারেশনের আয়োজনে এই প্রীতি ফুটবল খেলার আয়োজন করা হয় ঝিনাইদহের কালীগঞ্জ সরকারি ভূষণ স্কুল মাঠে। বিকেল সাড়ে ৪ টায় রেফারি রবিউল ইসলামের বাশির মাধ্যমে শুরু হয় খেলা। খেলার প্রথম থেকেই দুই দল গোল করতে মরিয়া হয়ে ওঠে। দুই দলই মুহুর মুহু আক্রমণ করতে থাকে। কোন দলই কাউকে ছাড় দিতে নারাজ। এর মধ্যেই লেফট ব্যাক আলমগীরের বাড়ানো বলে কালীগঞ্জ ফুটবল একাদশের ১০ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় রাব্বি হোসেন লেফট উইং দিয়ে বিদেশী ফুটবল একাদশের ২ খেলোয়াড়কে পাশ কাটিয়ে ৩৯ মিনিটে কালীগঞ্জ দলকে এগিয়ে নেয়। এরপর বিদেশী ফুটবল একাদশ গোল শোধ করার অনেকগুলো সুযোগ পেলেও তা কাজে লাগাতে ব্যর্থ হয়। এরপর কোন দলই আর গোলের দেখা পায়নি।

৯০ মিনিটের খেলায় কালীগঞ্জ ফুটবল একাদশ ১-০ গোলে বিদেশী ফুটবল একাদশকে পরাজিত করে। ম্যাচ সেরার পুরষ্কার পান রাব্বি হোসেন। খেলায় দেখতে মাঠে উপস্থিত হয়েছিলেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার, ঝিনাইদহ জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস, ঝিনাইদহ জেলা পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান, অতিঃ পুলিশ সুপার কনক কান্তি দাস, কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সূবর্ণা রানী সাহা, পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ ও কালীগঞ্জ থানার ওসি ইউনুচ আলী সহ সকল ইউপি চেয়ারম্যানবৃন্দ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button