হরিনাকুন্ডু

হরিণাকুন্ডুুতে ২১ আগষ্ট শহীদের স্মরণে আলোচনা ও মিলাদ মাহফিল

#এইচ মাহবুব মিলু, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের হরিণাকুন্ডুু উপজেলা আওয়ামীলীগের আয়োজনে ২১ আগষ্টে গ্রেনেড হামলায় কেন্দীয় মহিলা আ”লীগের সভানেত্রী আইভি রহমান সহ ১২ জন শহীদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

বুধবার বিকালে উপজেলা দলীয় কার্যালয়ে আ”লীগের উপজেলা সভাপতি আলহাজ্জ মোঃ মশিউর রহমান জোয়ার্দ্দারের সভাপতিত্বে ও উপজেলা সাধারণ সম্পাদক মোঃ রবিউল ইসলামের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আ”লীগের যুগ্ন – সাধারণ সম্পাদক অধ্যক্ষ শরিফুল ইসলাম , আ”লীগ উপজেলা নেতা মোঃ রবিউল ইসলাম পিলু মল্লিক , তাহেরহুদা ইউনিয়ন আ”লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্জ মোঃ মন্জুরুল আলম , পৌর মেয়র ও পৌর আ”লীগের সভাপতি মোঃ শাহীনুর রহমান রিন্টু , উপজেলা যুবলীগের আহবায়ক ও জেলা পরিষদ সদস্য মোঃ আশরাফুল হক জুয়েল , উপজেলা শ্রমিকলীগের আহবায়ক মোঃ আব্দুল হান্নান , পৌর যুবলীগের সভাপতি মোঃ আবু সাঈদ টুনু , উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোঃ রিগ্যান আলী সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতৃবৃন্দ। আলোচনায় সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের বক্তব্যে বলেন ২১ আগষ্ট স্মরণীয় দিনে দেশের অভ্যন্তরে স্বাধীনতার শত্রুরা অত্যন্ত সকৃয় সয়ংক্রীয় বিদেশী ড্রনেড ফাটীয়েছিল লক্ষ শুধু আইভি রহমান ছিল না জাতির পিতা মুজিব কন্যা কেন্দ্রীয় আ”লীগের সভানেত্রী শেখ হাসিনাও ছিল কিন্তু আল্লাহর রহমতে তিনি রক্ষা পেয়েছেন দোশরদের মুল লক্ষ বাস্তবায়ন হয়নি ।

আজঅবধি তারা দেশের অভ্যন্তরে বিশৃঙ্খলা শৃষ্টির পাতারা চালিয়ে যাচ্ছে । আলোচনা শেষে মাওলানা তৈয়বুর রহমানের পরিচালনায় শহীদদের আত্মার মাগফিতাত কামনায় দোয়া মাহফিল আনুষ্ঠিত হয় ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button