মহেশপুর

মহেশপুরে জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ১0

#মোস্তাফিজুর রহমান উজ্জল, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের মহেশপুর উপজেলার খোসালপুর গ্রামে জমি দখলকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে ১0 জন গুরুতর আহত হয়ে বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছে। বুধবার সকালে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, উপজেলার খোসালপুর গ্রামের আবুল হোসেনের ছেলে আব্দুল মজিদ গ্রুপ এবং একই গ্রামের নজির উদ্দিন বিশ্বাসের ছেলে মিজানুর বিশ্বাস গ্রুপের সঙ্গে দীর্ঘদিন যাবত জমি নিয়ে বিরোধ চলে আসছিল। বুধবার সকালে মিজানুর গ্রুপের চাষকৃত ধনের চারা মজিদ গ্রুপের লোকজন তুলতে যায়। খবর পেয়ে মিজানুর গ্রুপের লোকজন বাধা দিলে উভয় পক্ষের লোকজন ধারালো অস্ত্র নিয়ে বেলা ১১টার দিকে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের ১0 জন গুরুতরভাবে আহত হয়। আহতদেরকে জীবননগর, মহেশপুর ও যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, ৩২ বিঘা জমি নিয়ে দীর্ঘদিন ধরে মামলা চলে আসছিল। বর্তমানে ঝিনাইদহ জজ কোর্টের রায় অনুযায়ী মিজানুর গ্রুপ জমি দখলে ছিল। সম্প্রতি মজিদ গ্রুপ হাই কোর্টের রায় পেয়ে বুধবার জমি দখলের চেষ্টা করলে এই সংঘর্ষ বাধে।

মহেশপুর থানার কর্তব্যরত এস আই আলম জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। উভয় গ্রুপ মহেশপুর থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছে। এলাকায় উত্তেজন বিরাজ করছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button