টপ লিডমহেশপুর

ঝিনাইদহে পুত্রবধুর ধাক্কায় শ্বশুরের মৃত্যু

#মোঃ আজাদ, ঝিনাইদহের চোখঃ

ছেলে ঢাকার একটি গার্মেসে চাকুরী করে। আর ছেলের বৌ আখি খাতুন প্রতিবেশী হোসেনের সাথে পরোকীয়ায় হাবুডুবু খাচ্ছে। পাড়ামহল্লার লোক মুখে শুনে বাড়ীতে এসে প্রতিবাদ করলে শ্বশুর আজিজ মোল্লাকে (৭০) পুত্রবধু আখি খাতুন ও তার শ্বাশুড়ী রোকেয়া বেগম গোপনাঙ্গ টিপে ও মাটিতে ফেলে হত্যা করেছে। এভাবেই কথা গুলো বললেন প্রতিবেশী নারী-পুরুষরা।

ঘটনাটি ঘটেছে রোবিবার রাত সাড়ে ৯টার দিকে ঝিনাইদহের মহেশপুর উপজেলার খড়োমান্দারতলা খালপাড় গ্রামে।

এ ঘটনায় পুলিশ রাতেই আখি খাতুন (২২) ও তার শ্বশুড়ী রোকেয়া বেগমকে (৫৫) আটক করেছে। নিহত আজিজ মোল্লার লাশ পুলিশ উদ্ধার করে ঝিনাইদহ মর্গে প্রেরণ করেন।

খড়োমান্দারতলা গ্রামের আবুল কাশেম জানান, আজিজ মোল্লার ছেলে হোসেন আলী বাড়ীতে না থাকার কারনে তার পুত্রবধু আখি খাতুন প্রতিবেশী মোহাম্মদ হোসেনের সাথে পরোকীয়ায় জড়িয়ে পড়ে। পরে বিষয়টি শ্বশুর আজিজ মোল্লা লোক মুখে জানতে পেরে রোববার রাতে বাড়ীতে এসে বিষয়টি পুত্রবধু আখি খাতুনের কাছে জানতে চাইলে আখি খাতুন ও তার শ্বাশুড়ী রোকেয়া বেগম মিলে আজিজ মোল্লাকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে মেরে ফেলেছে।

এদিকে এলাকায় গুনঞ্জ চলছে পরোকীয়া প্রেমীক মোহাম্মদ হোসেনের নির্দেশে শ্বশুর আজিজ মোল্লাকে মেরে ফেলা হয়েছে।

মহেশপুর থানার ইন্সপেক্টোর (তদন্ত) আমানউল্লা হক জানান, কি ভাবে তার মৃত্যু হয়েছে ময়না তদন্তের রিপোর্টটি হাতে না পাওয়া পর্যন্ত কিছুই বলা যাবেনা। কারণ নিহত আজিজ মোল্লার শরীরের কোন স্থানে আঘাতের চিহ্ন আমরা পাইনি। তবে আমরা তার পুত্রবধু আখি খাতুন ও তার শ্বাশুড়ী রোকেয়া বেগমকে আটক করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button