কোটচাঁদপুর

কোটচাঁদপুরে তথ্য সংগ্রহকালে সাংবাদিক লাঞ্চিত

#ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের কোটচাঁদপুরে তথ্য সংগ্রহকালে সাংবাদিক লাঞ্চিত হওয়ার ঘটনা ঘটেছে।

https://www.youtube.com/watch?v=SO5lvF1i9CA

এব্যাপারে কোটচাঁদপুর থানায় আমাদের অর্থনীতি ও প্রতিদিনের কথা পত্রিকার জেলা প্রতিনিধি সুলতান আল একরাম বাদী হয়ে অভিযোগ দায়ের করেছেন। বুধবার সাকালে উপজেলার নওদা গ্রামে এ ঘটনাটি ঘটে।

https://www.youtube.com/watch?v=5FFZ6a8fAFM

বাংলা টিভির জেলা প্রতিনিধি ও নবচিত্র পত্রিকার স্টাফ রিপোর্টার আব্দুল্লাহ আল মামুন জানান, মঙ্গলবার দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাবে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহাকারী রীনা পারভীন হয়রানী মূলক মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেন। সেই ঘটনার সত্যতা জানার জন্য বুধবার সকালে আমাদের অর্থনীতি , প্রতিদিনের কথা পত্রিকার জেলা প্রতিনিধি সুলতান আল একরাম, আমি এবং সাংবাদিক হাবিব চৌধুরী মিলে কোটচাঁদপুর উপজেলার নওদা গ্রামে যায়। সেখানে মামলার বাদীর স্ত্রী ভিকটিমকে মামলা সম্পৃক্ততার বিভিন্ন তথ্য জানতে চাই। তথ্য অনুসন্ধানের এক পর্যায়ে বাদী আক্তারুজ্জামান আক্কাসের চাচাতো দুই ভাই অবস্থানরত সাংবাদিকদের সাথে রাগান্বিত হয়ে দুর্ব্যবহার করেন। একপর্যায়ে হামলা করতে উদ্যত হলে এলাকাবাসী তা প্রতিহত করে।

তিনি আরো জানান, পরবর্তীতে আমরা কোটচাঁদপুর থানায় ফিরে এসে আক্কাসের চাচাতো দুই ভায়ের নামে একটি অভিযোগ দায়ের করি।

কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুবুল আলম জানান, সাংবাদিকদের অভিযোগটি গ্রহণ করা হয়েছে। ঘটনার তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button