টপ লিডনির্বাচন ও রাজনীতিহরিনাকুন্ডু

শান্তি বিনষ্টকারীদের প্রশ্রয় দেয়া হবে না–হরণিাকুন্ডুতে এমপি সমি

এইচ মাহবুব মিলু, ঝিনাইদহের চোখঃ

হরিনাকুন্ডুতে ‘মাদক, সন্ত্রাস, জঙ্গি, নারী ও শিশু নির্যাতনকে না বলুন’ এ শ্লোগানকে বাস্তবায়ন করার জন্য বিশেষ আইন-শৃঙ্খলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে জেলা পরিষদ অডিটরিয়ামে থানা ও কমিউনিটি পুলিশের উদ্যোগে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য তাহজিব আলম সিদ্দীকি। প্রধান আলোচক হিসাবে বক্তব্য দেন জেলা পুলিশ সুপার হাসানুজ্জামান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক আরিফ-উজ জামান, উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন, পৌর মেয়র শাহিনুর রহমান রিন্টু, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মশিউর রহমান জোয়ারদার, সাবেক থানা মুক্তিযোদ্ধার মহিউদ্দিন মাস্টারসহ অনেকে। এ সমাবেশের সভাপতিত্ব করেন থানার ওসি আসাদুজ্জামান।

এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকলকে এগিয়ে আসার আহ্বান জানিয়ে প্রধান অতিথি বলেন, ‘এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকলকে এগিয়ে আসতে হবে।

তিনি আরো বলেন, মাদক, জঙ্গি ও চাঁদাবাজিসহ সকল অপরাধ থেকে নিজেদের বিরত থাকতে হবে। আমাদের প্রধানমন্ত্রী সকলকে শান্তিতে রাখার অবিরম চেষ্টা চালিয়ে যাচ্ছেন। আমরা কোনভাবেই এলাকার আইন-শৃঙ্খলা ও শান্তি বিনস্ঠকারীদের প্রশ্রয় দেব না। সকলে মিলে মিশে চলবো। অন্যায় এবং দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার থাকবো। প্রশাসনকে সহায়তা করবো।’

পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান বলেন, পুলিশ সেবা দেওয়ার জন্য অর্থ গ্রহণ করলে আর তা প্রমাণিত হলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

এ আলোচনা সভায় ইউপি চেয়ারম্যান, সুশিল সমাজ, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button