টপ লিডশৈলকুপা

নদীতে গোসলকে কেন্দ্র করে খুন হয় শৈলকুপার জুয়েল (ভিডিও সহ)

মনিরুজ্জামান সুমন, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার কাঁচেরকোল ইউনিয়নের সাদেকপুর গ্রামের মাঠের একটি ধানক্ষেত থেকে বুধবার রাতে জুয়েল হোসেন (১৫) নামের এক স্কুলছাত্রের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় সাগর ও রাতুল নামের দুই জনকে আটক করা হয়েছে।

আটকৃতদের স্বীকারোক্তি মোতাবেক মামলার তদন্ত কর্মকর্তা ইন্সপেক্টর পিয়ার আলী জানান, তিন-চারদিন আগে ডাকুয়া নদীতে গোসল করতে যেয়ে জুয়েলের সাথে রাতুলের মারামারি হয়। এরপর রাতুল প্রতিশোধ নিতে প্রতিবেশী সাগরের সাথে জুয়েলকে হত্যার পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী সাগর রাতুলকে বলে, সন্ধ্যায় সাদেকপুর গ্রামের লোকমান মিয়ার বাড়ির পেছনে চুরি করে সুপারী পারার কথা বলে জুয়েলকে ডেকে আনবি, বাকিটা আমি দেখবো।

বুধার সন্ধ্যায় বাড়ীর পাশের দোকানে একসাথে কেরাম খেলার পর পরিকল্পনা অনুযায়ী রাতুল জুয়েলকে লোকমান মিয়ার বাড়ির পেছনে নিয়ে যায়। সেখানে যেয়ে রাতুল হত্যা পরিকল্পনাকারী সাগরকে ফোন দেয়, কিন্তু রাতুলের ফোনে পর্যাপ্ত টাকা না থাকার কারণে ফোন দিতে ব্যর্থ হয়। এরপর রাতুল সাগরের অপেক্ষা না করে ধারালো দা দিয়ে জুয়েলকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এক পর্যায়ে জুয়েলের গলাকেটে মৃত্যু নিশ্চিত করে মুখের উপর গামছা ফেলে চলে যায় ঘাতক রাতুল।

পিয়ার আলী আরও আরো জানান, বৃহস্পতিবার ঝিনাইদহ জেলা ম্যাজিষ্ট্রেট কোর্টে আটক রাতুল ও সাগরকে পাঠানো হয়েছে। মহামান্য আদালতের কাছে ৭ দিনের রিমান্ড আবেদন করা হবে।

নিহত জুয়েল হোসেন ওই গ্রামের নজরুল ইসলামের ছেলে। সে বেণীপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র ছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button