হরিনাকুন্ডু

হরিণাকুন্ডুতে বীর মুক্তিযোদ্ধার ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

এইচ মাহবুব মিলু, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে বীর মুক্তিযোদ্ধা ইন্তেকাল করেছেন (ইন্না– – – – – -রাজিউন) ।

শনিবার দুপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বিউগল বাজিয়ে সশস্ত্র ছালাম প্রদর্শনের মধ্যদিয়ে তার মৃতদেহকে সন্মান প্রদর্শন করা হয় ।

মৃত মুক্তিযোদ্ধা শের আলী উপজেলার জোড়াদাহ ইউনিয়নের ভেড়াখালী গ্রামের মৃত সাদেক আলী মন্ডলের পুত্র । মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর , এসময় তিনি ২ স্ত্রী, ২পুত্র , ৭ কন্যা , ৯ নাতি নতনি সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন ।

সালাম প্রদর্শনকালে উপস্তিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাফিস সুলতানা , থানা অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান , জেলা সাবেক ডেপুটি কমান্ডার রেজাউল ইসলাম গেন্দা , উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মোঃ মহিউদ্দীন মাষ্টার , সাবেক ডেপুটি কমান্ডার শামছুল আলম , সাবেক সাংগঠনিক কমান্ডার তাহাজ উদ্দীন , ভায়না ইউনিয়ন সাবেক কমান্ডার জামাল উদ্দীন , জোড়াদাহ ইউনিয়ন সাবেক কমান্ডার কারু-কামাল জোয়াদ্দার , বিশিষ্ট মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার , মুক্তিযুদ্ধো বিষয়ক লেখক ও গবেষক প্রভাসক জামাল উদ্দীন , জোড়াদাহ মাধ্যমিক বিদ্যালয় সাবেক প্রধান শিক্ষক আলহাজ্জ মোঃ ফজলুর রহমান সহ অত্র এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ৷ প্রম‚খ । শনিবার বিকালে জানাযার নামাজ শেষে পারিবারিক গোরস্থানে মৃতের দাফন সম্পন্ন হয় ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button