মাঠে-ময়দানে

ঝিনাইদহ জেলাকে ৬-১ গোলে হারিয়ে সাতক্ষীরা চ্যাম্পিয়ন

ঝিনাইদহের চোখঃ

সাতক্ষীরা পুলিশ সুপার মহিলা ফুটবল টুর্নামেন্টের ফাইণাল খেলায় ৬-১ গোলে ঝিনাইদহ ফুটবল দলকে হারিয়ে সাতক্ষীরা জেলা দল চাম্পিয়ন হয়েছে।

সাতক্ষীরা জেলা পুলিশ ও জেলা ক্রীড়া সংস্থার যৌথ আয়োজনে সাতক্ষীরা স্টেডিয়ামে বিকেল সাড়ে ৩টায় এ খেলা অনুষ্ঠিত হয়।

খেলার প্রথমার্ধে ২৮ মিনিটের মাথায় প্লান্টিতে সাতক্ষীরা জেলা ফুটবল মহিলা দলের অধিনায়ক ১১ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় সাবিনা গোল করে দলকে এগিয়ে নিয়ে যায়। উত্তেজনা পূর্ন এখেলায় দ্বিতীআর্ধে সাতক্ষীরা জেলা দলের অধিনায়ক সাবিনা আরও একটি গোল করে।

এছাড়া মাসুরা, ফারজানা, মৌসুমি,জুথি ও লিপি ১টি করে গোল করে । অপরদিকে ঝিনায়দাহ দলের ২৭ নম্বর জার্সিধারি অন্তরা-১টি গোল করে ৬-১ গোলের ব্যবধানে খেলা শেষ হয়। ৪ দলীয় এই টুর্ণামেন্টে ম্যান অফ দা টুর্নামেন্ট হয়েছে বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক ও সাতক্ষীরা মহিলা ফুটবল দলের অধিনায়ক সাবিনা।

খেলা শেষে চাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে পুরুস্কার তুলে দেন খুলনা রেঞ্জের ডিআইজি ড.খন্দকার মহিদ উদ্দিন(বিপিএম)। এ সময় উপস্থিত ছিলেন জেলা ক্রীয়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল, জেলা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান,সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ,সাধারণ সম্পাদক নজরুল ইসলাম,জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ কে এম আনিছুর রহমান ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button