ঝিনাইদহ সদরনির্বাচন ও রাজনীতি

ঝিনাইদহ ছাত্রলীগের সাবেক ৩ নেতার মুক্তির দাবীতে বিক্ষোভ

খাইরুল ইসলাম নিরব, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সাবেক তিন নেতাকে কারাগারে পাঠানো হয়েছে। বুধবার তার আদালতে আত্¥সমর্পন করে জামিন নিতে গেলে আদালত তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

২০১৭ সালের ৬ আগষ্ট ঝিনাইদহ শহরের আরাপপুর এলাকার চানপাড়ার আনসার আলীর ছেলে সেচ্ছাসেবকলীগ নেতা ফিরোজকে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা খুন করে। মামলাটি পুলিশ ব্যূরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই) তদন্ত করে আদালতে চার্জসীট প্রদান করে।

মামলায় ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাইরুল ইসলাম, সিটি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আব্বাস ও জেলা আওয়ামী লীগের সদস্য নাজমুল আলম বাকীকে জড়িয়ে চার্জসীট প্রদান করা হয়।

এদিকে তাদের নিঃশর্ত মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ছাত্রলীগ। জেলা ছাত্রলীগের উদ্যোগে বৃহস্পতিবার রাতে শহরের পায়রা চত্বর থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে একই স্থানে গিয়ে শেষ হয়।

পায়রা চত্বরে সংক্ষিপ্ত সমাবেশে এসময় বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, জেলা শ্রমিক লীগের আহ্বায়ক আব্দুল হান্নান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আহসান হাবীব রানা, ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সভাপতি রানা হামিদ, সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আশরাফুল আলম, কেসি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক রিপন, পৌর ছাত্রলীগের সভাপতি খাইরুল ইসলাম টিটন, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক পঞ্চরেশ পোদ্দার, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অমিয় মজুমদার অপু, সহ-সভাপতি এম এ জলিল, ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাসুম, আব্দুল মালেক প্রমুখ বক্তব্য। বক্তারা, সাবেক ছাত্রলীগ নেতা খাইরুল ইসলাম, আব্দুল্লাহ আব্বাস ও আওয়ামী লীগ নেতা নাজমুল আলম বাকীর নিঃশর্ত মুক্তি দাবী করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button