হরিনাকুন্ডু

হরিণাকুন্ডুতে দিনমজুরের রহস্যজনক মৃত্যু

এইচ মাহবুব মিলু, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে দিনমজুরের রহস্যযনক মৃত্যু হয়েছে ।

ঘটনাটি ঘটেছে শনিবার রাতে মৃত ব্যক্তির নিজ বাড়ীতে । মৃত দিনমজুর আব্দুল মান্নান (৪৯) উপজেলার হরিশপূর গ্রামের মৃত মসলেম মন্ডলের বড় ছেলে ।

মৃত মান্নানের গলায় ফাসের কালশিটে দাগ রয়েছে , তাকে কে বা কারা হত্যা করেছে অথবা সে নিজে কোন কারণে আত্মহত্যা করেছে বলে এলাকার মানুষ ও পুলিশ ধারণা করছে ।

মৃত মান্নানের স্ত্রী রাজিয়া বেগম জানান, তার স্বামী মান্নান গত ১৫ দিন পূর্বে ঝিনাইদহে ধান কাটতে গিয়েছিল শনিবার ইশার নামাজের সময় সে বাড়ীতে ফেরি আসে স্ত্রীর গায়ে জ্বর দেখে ঔষধ আনার জন্য বেরিয়ে যাওয়ার পর রাজিয়া ঘুমিয়ে পড়ে , পরে রাত আনুমানিক ৩ টায় ঘরে পাতা ঈদুর ধরা ফাদে ঈদুর পড়লে সব্দে তার ঘুম ভেঙ্গে যায় । স্বামীকে ঘরে না দেখতে পেয়ে সে ডাকাডাকি করে , পরে ঘরের বাইরে বারান্দায় তাকে মৃত অবস্থায় দখতে পায়ে চিৎকার করে লোকজন ডাকে ।

উলে­খ্য কিছুদিন পূর্বে পৈত্রীক ভিটায় পাকা ঘর করাকে কেন্দ্র করে মৃত আব্দুল মান্নানের সাথে তার আপন মেজ ভাই জাফিরুল ইসলাম ও চাচাতো ভাই মিলন এবং বাদশার সাথে গোলযোগ হয় এ ব্যপারে জাফিরুল আদালতে মামলা সহ থানায় অভিযোগ করলে পুলিশ পাকা ঘরের কাজ বন্ধ করে দেয় । রবিবার সকালে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল হরিশপূর গ্রামে যায় এবং মৃতদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহে প্রেরণ করে ।

এসময় থানা অফিসার ইনচার্জ আসাদুজ্জামের নেতৃত্বে এসআই বিস্বজীৎ ও এসআই আলমগীর মৃত মান্নানের স্ত্রী রাজিয়া বেগম ও মেজ ভাই জাফিরুল ইসলামকে আটক করে থানায় আনে।

এব্যপারে মামলার প্রস্তুতী চলছে বলে যানা গেছে । উল্লেখ্য ইতিপূর্বে দুইবার মান্নান তার স্ত্রী রাজিয়ার সাথে গোলযোগ করে বিষপানে আতœহত্যার চেষ্টা চালিয়েছিল বলে এলাকাবাসী ও তার পরিবারের সদস্যরা জানিয়েছে । ঝিনাইদহ জেলা অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া ঘটনা স্থল পরিদর্শ করেছেন। থানা অফিসার ইনচার্জ আসাদদুজ্জামান জানান মৃত আঃ মান্নানের গলায় ফাসের দাগ পাওয়া গেছে। ঘটনাটি আত্মহত্যা না হত্যা সে বিষয়ে পুলিশ খুতিয়ে দেখছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button