টপ লিডমহেশপুর

মহেশপুরে পিতার পরিচয়ের দাবীতে পুত্রের সংবাদ সম্মেলন

মোস্তাফিজুর রহমান উজ্জল, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের মহেশপুরে নাহিদ হাসান দিপু (২৩) নামের এক অসহায় পুত্র তার পিতার পরিচয়ের দাবীতে সংবাদ সম্মেলন করেন।

২১ ডিসেম্বর দুপুর ১২ ঘটিকার সময় প্রেসক্লাব মহেশপুরে উপস্থিত হয়ে লিখিত বক্তব্য পাঠ করে, প্রেসক্লাব মহেশপুর ও টেলিভিশন মিডিয়া এসোসিয়েশনের সকল কর্মরত সংবাদিকদের উপস্থিতিতে সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে নাহিদ হাসান দিপু জানান, গত ১৯৯৩ ইং সালে ইসলামী শরীয়া মোতাবেক মহেশপুর উপজেলার আজমপুর ইউনিয়নের বলিভদ্রপুর গ্রামের মৃতঃ রবিউল ইসলামের বড় পুত্র জসিম উদ্দীন (জয় মাহমুদ) এর সাথে মহেশপুর পৌর সভার জলিলপুর গ্রামের মৃতঃ বিশারত হোসেনের কন্যা ফেরদৌসি খাতুনের সাথে বিবাহ হয়। ৩/৪ বছর সংসার জীবনে নাহিদ হাসান নামের একটি পুত্র সন্তান জন্ম গ্রহন করে। সন্তান জন্মের ১ বছর পার হতে না হতেই তাদের মধ্যে মনোমালিন্য হলে তাদের সংসার জীবন বিচ্ছেদ হয়ে যায়।

সংবাদ সম্মেলনে নাহিদ আরো জানান, যৌতুকের দাবীতে প্রতিনিয়ত নির্যাতন চালাতো। আমার মা অত্যাচার সহ্য করতে না পেরে বেশ কয়েকবার আত্মহত্যা করার চেষ্টা করে। জীবন বাঁচাতে আমার মা তার সংসার পরিত্যাগ করে। এখন নাহিদ হাসানের দাবী , দীর্ঘ ২৩ বছর আমি পিতৃত্ব পরিচয়ের জন্য পথে পথে ঘুরছি, এখনো পর্যন্ত আমি পিতৃত্ব পরিচয় পাইনি এবং তিনি আমাকে প্রতিনিয়ত হত্যার হুমকি দিচ্ছে,আমার একটাই মিনতি সাংবাদিক ও প্রশাসনের সহযোগীতায় আমার পিতার পরিচয় চাই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button