ঝিনাইদহ সদরনির্বাচন ও রাজনীতি

ঘোড়শাল ইউনিয়নে ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলন, কমিটি গঠন

সাজ্জাদ আহমেদ, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের ঘোড়শাল ইউনিয়নের ৭,৮ ও ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে।

সোমবার বিকেলে মুনুড়িয়া স্কুল এ্যান্ড কলেজ মাঠে ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যেগে এই আয়োজন করা হয়। সেসময় ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি নিহর রঞ্জন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঘোড়শাল ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ মাসুদ লিল্টন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঘোড়শাল ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি নৃত্য গোপাল শিকদার, সাধারণ সম্পাদক রণজিৎ কুমার বিশ্বাস, কৃষকলীগের নেতা প্রভাত রঞ্জন বিশ্বাসসহ ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মীবৃন্দ।

সেসময় ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি অশোক বিশ্বাস, সাধারণ সম্পাদক আমিরুল বিশ্বাস, ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি উত্তম বিশ্বাস ও সাধারণ সম্পাদক অনাদি বিশ্বাস, ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি রঞ্জন বিশ্বাস ও সাধারণ সম্পাদক শক্তি পদ নির্বাচিত করে ত্রি-বার্ষিক কমিটি গঠন করা হয়। নেতৃবৃন্দ জানান, আগামী ৩ দিনের মধ্যে ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হবে।

প্রধান অতিথি ঘোড়শাল ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ মাসুদ লিল্টন বলেন,রাজনীতির পাশাপাশি সমাজকে আইনশৃংখলা শান্তিপূর্ণ রাখতে হবে।কোন মতেই সমাজে বিবাদ সৃষ্টি করা যাবে।রাজনীতির পাশাপাশি সমাজকে মাদক ও বাল্য বিবাহ মুক্ত করতে হবে।সেই জন্য সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।ইউনিয়নে বিশৃংখলাকারীকে কোন বরদাস্ত করা হবে না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button