হরিনাকুন্ডু

হরিণাকুন্ডুতে কৃষকের হাত কেটে দিলো দূর্বৃত্তরা

এইচ মাহবুব মিলু, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে ছেলেকে ধরতে না পেরে বাবার হাত কেটে দিলো দূর্বৃত্তরা। রবিবার মধ্যরাতে উপজেলার ফলসী গ্রামে এ ঘটনা ঘটে।

আহত মকলেচের ছোট ভাই এলেম ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রবিবার রাত ১২টার দিকে ওই গ্রামের কৃষক মখলেচ উদ্দিন (৬০) এর ছেলে আকুলকে ধরতে ৫/৬ জন দূর্বৃত্ত তার বাড়ীতে যায়। এসময় তার ছেলে আকুলকে ঘর থেকে বের করতে না পেরে ঘরের বারান্দায় ঘুমিয়ে থাকা বাবা মখলেচ উদ্দিনকে ঘুম থেকে জাগিয়ে বাইরে নিয়ে যায় দূর্বৃত্তরা। পরে ওই গ্রামের কৈখালীর মাঠে নিয়ে কুপিয়ে তার ডান হাতের কুনুই এর নিচথেকে কেটে বিছিন্ন করে ফেলে রেখে যায়।

আহতের ভাই এলেম আরও জানান, রবিবার রাত ১২টার পরে ভাতিজা আকুলের স্ত্রীর ফোন পেয়ে সেখানে গিয়ে জানতে পারি, বড় ভাই মকলেচকে দূর্বৃত্তরা ধরে নিয়ে গেছে। পরে রাত ২টার দিকে এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে কৈখালির মাঠ থেকে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। এসময় তার শরীর থেকে ডান হাত সম্পূর্ন বিচ্ছিন্ন ছিল । স্থানীয়দের সহযোগিতায় তাকে মূমুর্ষ অবস্থায় উদ্ধার করে প্রথমে হরিণাকুন্ডু স্বাস্থ্য কমপ্লেক্সে পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন শেষে ঝিনাইদহের সার্কেল এএসপি (শৈলকুপা-হরিণাকুন্ডু) আরিফুল ইসলাম ও থানা অফিসার ইনচার্জ আসাদুজ্জামান জানান, দূর্বৃত্তদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে । এঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারপূর্বক আইনানুক ব্যবস্থা গ্রহন করা হবে ।

উল্লেখ্য এঘটনায় এলাকার মানুষ ভিন্ন ভিন্ন মত প্রকাশ করছ , কেউ বলছে বিগত ইউপি নির্বাচনের সময় নির্বাচনকে কেন্দ্রকরে দুই পক্ষের গোলযোগে সংগঠিত মোলায়েম হত্যা মামলার বিপরিতে এ ঘটনা পূনরায়একটি মামলা করার কৌশল হতে পারে , আবার কেউ বলছে কয়েকমাস পূর্বে একই গ্রামে বসবাসরত আহত মকলেচের সাথে তার শ্যলকদের গোলযোগ জেরে এ ঘটনা ঘটতেও পারে । পুলিশ সকল বিষয় খুতিয়ে দেখছে বলে জানিয়েছন থানা অফিসার ইনচার্জ আসাদুজ্জামান ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button