নির্বাচন ও রাজনীতিশৈলকুপা

শৈলকুপায় বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ঝিনাইদহের চোখঃ

বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রাম, ঐতিহ্য ও গৌরবের ৭২ বছর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শৈলকুপা উপজেলা শাখার উদ্যোগে এক বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা অনুিষ্ঠত হয়েছে। র‍্যালী টি শহীদ মিনার থেকে বের করা হয়।

এরপর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে শহীদ মিনারে এসে শেষ হয়। র‍্যালী শেষে কেক কেটে ছাত্রলীগের জন্মদিন পালন করা হয়। বেলা তিনটায় এ উপলক্ষে এক আলোচনা সভা অনুিষ্ঠত হয়, এতে সভাপতিত্ব করেন দিনার বিশ্বাস।আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ঝিনাইদহ ১ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শৈলকুপা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শিকদার মোশারফ হোসেন, সাবেক জেলা কমান্ডার মুক্তিযোদ্ধা মকবুল হোসেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাংগঠনিক সম্পাদক আব্দুল হাকিম, এড,ইসমাঈল হোসেন , চেয়ারম্যান নজরুল ইসলাম, মতিয়ার রহমান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল, সাবেক ভাইস চেয়ারম্যান শামিম হোসেন মোল্লা, শামিমার রশিদ যোয়ার্দার, রাজিব বাহাদুর, জুয়েল পারভেজ কর্নেল প্রমুখ। অনুষ্ঠানটি সাবেক ও বর্তমান ছাত্রনেতাদের মিলন মেলায় পরিনত হয়। দিনভর নেতা-কর্মীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button