হরিনাকুন্ডু

হরিণাকুন্ডুর পল্লীতে দেবর পিটিয়ে হাত ভাঙ্গলো ভাবির

এইচ মাহবুব মিলু, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার তাহেরহুদা গ্রামে তুচ্ছো ঘটনাকে কেন্দ্রকরে আপোন দেবর শহিদুল ইসলাম ভাবি রাহেলা বেগমকে পিটিয়ে জখোম করে এবং বাম হাত ভেঙ্গে দেয় ।

আহত রাহেলা তাহেরহুদা গ্রামের মৃত আফসার জোয়ার্দ্দারের পুত্র আজিবর জোয়ার্দ্দারের স্ত্রী। আহত রাহেলা ও তার স্বামী আজিবর জানান গত সোমবার সকালে প্রতিবেশি সানোয়ারের বাড়ীতে ছাগল যাওয়া এবং পুকুর ছেকা মাছকে কেন্দ্রকরে রাহেলার সাথে দেবর শহিদুলের স্ত্রী পারভীনার ঝগড়া হয়, এক পর্যায়ে শহিদুল তার স্ত্রী তাদের ছেলে সান্ত ও শাকিব লাঠি এবং লোহার রড দিয়ে রাহেলাকে বঢড়োক পেটায় এতে রাহেলা ব্যপক জখোম হয় ও বাম হাত ভেঙ্গে যায় । পরে তার স্বামী বাড়ীতে এসে প্রতিবেশীদের সহায়তায় তাকে হরিণাকুন্ডু স্বাস্থ্য কমপ্লেক্সে নেয় ।

শুক্রবার আজিবর জোয়ার্দ্দার স্থানিয় থানায় শহিদুল তার স্ত্রী পারভীনা তাদের ছালে শান্ত ও শাকিবকে আসামী করে অভিযোগ দায়ের করলে থানা অফিসার ইনচার্জ আসাদুজ্জামান ভবানীপূর ফাড়ী ইনচার্জ এসআই আনোয়ারের বরাবর পাঠিয়ে দেয় । শুক্রবার রাতে ফাড়ী পুলিশ আজিবরের বাড়ীতে যায় এবং শনিবার ফাড়ীতে বসাবসি করে ঘটনার বিচার করবে বলে জানিয়ে আসে বলে জানান আহত রাহেলা ও আজিবর ।

এব্যপারে প্রত্যক্ষদর্শী প্রতিবেশ মৃত মিনাজ উদ্দীনের পূত্র মুনসুর ও মৃত আনসার আলীর পূত্র সানোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন রাহেলাকে ব্যপক মারধোর করা হয়েছে । আজিবরের অভিযোগ সাতদিন অতিবাহিত হলেও পুলিশ কোন ব্যবস্থা নেয়নি।

এব্যপারে থানা অফিসার ইনচার্জ আসাদুজ্জামানের কাছে কি ব্যবস্থা নিয়েছেন জানেতে চাইলে তিনি বলেন অভিযোগ পাওয়া মাত্রই ব্যবস্থা গ্রহণ করেছি , পুলিশ বার বার আসামীদের বাড়ীতে গ্রেতারে অভিযান চালিয়েছে , তারা সকলে পলাতক রয়েছে । অহত রাহেলার অবস্থা খারাপ হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নেওয়া হয়েছে বলে জানা গেছে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button