মহেশপুর

মহেশপুরে পরিবহনে গন-ডাকাতি, ১০লক্ষ টাকা ছিনতাই, আহত-৩

জাহিদুল ইসলাম, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের মহেশপুর উপজেলার পুরন্দপুর কাঠালতলা মোড়ে দর্শনা টু ঢাকা গামী দর্শনা ডিলাক্র ও পূর্বাশা পরিবহন থেকে একদল স্বশস্ত্র ডাকাত দল নগদ টাকা,স্বর্ণালংকার ও মোবাইল সহ প্রায় ১০ লক্ষাধিক টাকা ছিনতাই এবং মহিলা সহ ৩জন আহত হয়েছে।

এলাকাবাসী ও পরিবহন সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ৯টায় ঢাকা থেকে দর্শনা ডিলাক্র ঢাকা মেট্রো-ট-৮৫৯১ পরিবহনটি ছেড়ে আসে এবং রাত সাড়ে ৩টায় মহেশপুর উপজেলার পুরন্দপুর কাঠালতলা পৌছালে ১০/১২জনের একটি ডাকাত দলা রাস্তায় গাছ ফেলে গাড়ীর গতিরোধ করে যাত্রীদের মারপিট করে তাদের কাছ থেকে নগদ টাকা, মোবাইল ও মহিলাদের কাছ থেকে স্বর্ণালংকার ছিনিয়ে নেয়।

গাড়ীর সুপার ভাইজার আরিফ হোসেন জানায়, কার্পাসডাঙ্গার এক যাত্রীর পিঠে ধারালো দা দিয়ে কোপ মারে, মানিকগঞ্জ পাটোরিয়া থেকে আসা ভারতগামী এক যাত্রীর হাতে আঘাত করে তার কাছ থেকে ২০ হাজার টাকা ও ২টি আই ফোন ছিনিয়ে নেয়, উথলি গ্রামের এক মহিলা যাত্রীর হাতে আঘাত করে গলার চেইন, নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নেয় এবং তার কাছে থাকা ৮ হাজার টাকা সহ প্রায় ১০ লক্ষ টাকা ছিনিয়ে নেয়। অপরদিকে দর্শনা থেকে ছেড়ে আসা পূর্বাশা পরিবহন ঢাকা মেট্রো-ব-১৫-২৪০৮ একইস্থানে ডাকাতির কবলে পড়ে।

পূর্বাশা পরিবহনের হেলপার শুকুর আলী জানায়, তাদের পরিবহনে বেশী যাত্রী ছিল না । ড্রাইভার, সুপারভাইজার, হেলপার ও যাত্রীদেরকে মারধোর করে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়।

এ বিষয়ে মহেশপুর থানার এস.আই আনিচুজ্জামান জানায়, ঘটনার পরপরই তারা ঘটনাস্থলে গিয়েছিল তেমন ক্ষয়ক্ষতি হয়নি।

এ বিষয়ে কোটচাঁদপুর সার্কেল আতিক হাসান জানান, ঘটনাটি তিনি জানতে পেরেছেন বিষয়টি তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button