কালীগঞ্জ

কালীগঞ্জে আলোচিত মাদক স¤্রাজ্ঞী চায়না সহ ৩ মাদক ব্যবসায়ী আটক, ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার

মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের কালীগঞ্জ থানা পুলিশের পৃথক অভিযানে আলোচিত নারী মাদক ব্যবসায়ী চায়না বেগম সহ ৩ মাদক ব্যবসায়ী আটক। ইয়াবা ট্যাবলেট ও ফেন্সিডিল উদ্ধার।

শনিবার (২৫ জানুয়ারী-২০) রাত ৮ টার সময় কালীগঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কালীগঞ্জের গান্না রোডের সিও এনজিওর সামনে থেকে আলোচিত মাদক স¤্রাজ্ঞী চায়না বেগম (৩৮) কে আটক করা হয়। এ সময় তার নিকট থেকে ৩৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। আটক নারী এই মাদক ব্যবসায়ীর নামে কালীগঞ্জ থানায় ৭ টিরও অধিক মাদক মামলা রয়েছে। সে কালীগঞ্জ শহরের আড়পাড়া (নদিপাড়া) গ্রামের আব্দুস সালামের স্ত্রী। তার বিরুদ্ধে কালীগঞ্জ থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

একই দিনে সন্ধ্যা ৬ টার সময় পৃথক আরেক অভিযানে কালীগঞ্জ উপজেলার কাদিপুর গ্রামে থেকে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলার চটকা বাড়িয়া গ্রামের আব্দুল আজিজের ছেলে মাদক ব্যবসায়ী হোসেন আলী (৩৫) এবং একই উপজেলার পাখিমারা (ভায়না) গ্রামের আনোয়ার চৌধুরীর ছেলে নাজমুল চৌধুরী (২৫) কে আটক করা হয়। তাদের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্য (ওসি) মুহাঃ মাহফুজুর রহমান মিয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ কালীগঞ্জ গান্না রোডের সিও এনজিও সামনে অভিযান চালিয়ে ৩৬ বোতল ফেন্সিডিল সহ আড়পাড়া (নদিপাড়া) গ্রামের আলোচিত মাদক স¤্রাজ্ঞী চায়না বেগমকে আটক করা হয়। সে দীর্ঘদিন ধরে কালীগঞ্জের বিভিন্ন স্থানে মাদক ব্যবসা করে আসছিল। তার নামে কালীগঞ্জ থানায় ৭ টিরও অধিক মাদক মামলা রয়েছে। সে ইতিপূর্বে একাধিক বার মাদক সহ পুলিশের হাতে গ্রেফতার হয়েছে।
একই দিন পৃথক আরেক অভিযানে উপজেলার কাদিপুর গ্রাম থেকে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ হরিনাকুন্ডু উপজেলার চটকা বাড়িয়া গ্রামের আব্দুল আজিজের ছেলে মাদক ব্যবসায়ী হোসেন আলী এবং একই উপজেলার পাখিমারা (ভায়না) গ্রামের আনোয়ার চৌধুরীর ছেলে নাজমুল চৌধুরী কে আটক করা হয়। তাদের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। রবিবার আটক আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button