হরিনাকুন্ডু

হরিণাকুন্ডুতে প্রতারক চক্রের দুদক কর্মকর্তা পরিচয়ে কর্মকর্তাদের হুমকী

এইচ মাহবুব মিলু, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলা বিভিন্ন সরকারী কর্মকর্তাদের মোবাইল ফোনে পর্যায়ক্রমে দুইটি নাম্বার থেকে দূর্ণীতি দমন কমিশন (দূদক) কর্মকর্তা পরিচয়ে গত তিনদিন ধরে হুমকি দিয়ে হয়রান করা হচ্ছে বলে জানা গেছে ।

ভুক্তভোগী কর্মকর্তারা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শিলা বেগম , সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ হোসেন খান , যুব উন্নয়ন কর্মকর্তা বিল্লাল হোসেন এবং উপজেলা সাব রেজিস্ট্রার হাবিবুর রহমান ।

ভুক্তভোগী কর্মকর্তরা ঘটনার সত্যতা স্বীকার করে জানান তাদের মোবাইল ফোনে দুইটি নাম্বার থেকে ফোন করে প্রথমে সমুন্বতি খুলনা জেলা দুদক কার্যালয়ের সহকারী উপ পরিচালক ফয়সাল আহম্মেদ পরিচয়ে ০১৮৫৬৭৭২০৯৪ নম্বর থেকে বলা হয়, হ্যলো আপনি অমুক কর্মকর্তা, আপনি এখোন কোথায় , কতদিন এখানে আছেন , আপনার বিরুদ্ধে অভিযোগ রয়েছে , অফিসে থাকেন আমরা আসছি । পরপরই অন্য একটি নাম্বার ০১৭২৭৮৩৪৫৪১ থেকে ফোনকরে পুলিশের সার্কেল পরিচয়ে বলা হয় , স্যার ফোন করেছিল , কি বলেছেন বোকা নাকি , অফিসে আছি না বলে বলা উচিৎ ছিল বাইরে আছি কাল আসুন। অফিসে থাকবে না গ্রেফতার হতে পারেন। এব্যপারে ভুক্তভোগী কর্মকর্তরা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি জানিয়েছেন । ঘটনাটি থানার ওসি আসাদুজ্জামান জানেন কিনা জানতে চাইলে তিনি বলেন ইউএনও স্যার আমাকে ঘটনাটি বলেছেন প্রতারকদের চিহ্নিত করার জন্য পুলিশ কাজ করছে ।

এ ব্যপারে ইউএনও সৈয়দা নাফিস সুলতানা বলেন এটা প্রতারক চক্রের কাজ , তাদের আইনের আওতায় আনতে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে । এদিকে খুলনা জেলা দূর্ণীতি দমন কমিশন(দূদক) সহকারী উপ পরিচালক ফয়সাল আহম্মেদ এর কাছে সাংবাদিকরা জানতে চাইলে তিনি বলেন ঘটনাটি আমিও শুনেছি ।

এদিকে দূদক কর্মকর্তা পরিচয়ে যে নাম্বার থেকে ফোন করা হয়েছিল সেই নাম্বারে যোগাযোগ করলে তিনি দূদক কর্মকর্তা পরিচয় দেন এবং আগামী কাল কথা হবে বলে লাইন কেটে দেন । এরপর দ্বীতিয় নাম্বার পুলিশ কর্মকর্তা পরিচয়কারীকে একাধিক বার ফোন করলেও ফোন রিসিভ করেনি তথাকথিত পুলিশ কর্মকর্তা ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button