ক্যাম্পাস

আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবলে যৌথচ্যাম্পিয়ন ইবি-চবি

রানা আহম্মেদ অভি, ইবি, ঝিনাইদহ চোখ-
আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতায় ছাত্রদের খেলায় ইসলামী বিশ্ববিদ্যালয় ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় যৌথভাবে চ্যাম্পিয়ন হয়েছে। ছাত্রীদের খেলায় চ্যাম্পিয়ন হয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ।

ইসলামী বিশ্ববিদ্যালয় ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের খেলা ২-২ সেটে অমীমাংসিত থাকায় উভয় বিশ্ববিদ্যালয়কে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়। অন্যদিকে, ছাত্রীদের ফাইনাল খেলায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে ৩-০ সেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

এদিকে, ছাত্রদের তৃতীয় স্থান নির্ধারণী খেলায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় রাজশাহী বিশ্ববিদ্যালয়কে ৩-১ সেটে পরাজিত করে তৃতীয় স্থান অর্জন করেছে।

গতকাল ছাত্রীদের তৃতীয় স্থান নির্ধারণী খেলায় ঢাকা বিশ্ববিদ্যালয় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে ৩-০ সেটে পরাজিত করে তৃতীয় স্থান অর্জন করে।

আজ ২১ ডিসেম্বর বিশ্ববিদ্যালয় খেলার মাঠে ভলিবল ফাইনাল ও সমাপনী অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম, উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ মাহবুবুর রহমান এবং কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া চ্যাম্পিয়ন, রানার আপ ও তৃতীয় স্থান অধিকারীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

প্রক্টর অধ্যাপক ড. মোহাঃ জাহাঙ্গীর হোসেন, পরিবহন প্রশাসক অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন, শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মোহাম্মদ সোহেল প্রমূখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতা ২০২২ গত ১৮ ডিসেম্বর ইসলামী বিশ্ববিদ্যালয় খেলার মাঠে শুরু হয়। ১৪টি বিশ্ববিদ্যালয় থেকে ছাত্রদের ১৪টি এবং ছাত্রীদের ৮টি টীম এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button