টপ লিডশৈলকুপা

সড়ক সংস্কারে অব্যাহত ধুলাবালি ও অনিয়মের প্রতিবাদে ঝিনাইদহে খুলনা-কুষ্টিয়া মহাসড়ক অবরোধ

ঝিনাইদহের চোখঃ

রাস্তা সংস্কার করতে গিয়ে মাসের পর মাস ধুলাবালি উড়ছে, আর তাতে বিপর্যস্ত জনজীবন । রাস্তায় পানি ছিটানো সহ কোন ধরনের নিয়ম না মানায় সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তা ও ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে অবশেষে ক্ষুব্ধ জনতা মহাসড়ক অবরোধ করল । তারা কর্মকর্তা ও ঠিকাদারী প্রতিষ্ঠানের উপর ক্ষোভ প্রকাশ করতে থাকে। ঝিনাইদহের শৈলকুপার ভাটই বাজারে সোমবার সকাল ১০ টা থেকে ১২ টা পর্যন্ত খুলনা-কুষ্টিয়া মহাসড়ক অবরোধ চলে । র‌্যাব-পুলিশ ঘটনাস্থলে আসে । পরে জেলা প্রশাসক সরোজ কুমার নাথের হস্তক্ষেপে অবরোধ প্রত্যাহার করা হয় । তিনি স্থানীয়দের আশ্বস্ত করেন আর ধলাবালি উড়তে বা অনিয়ম করতে দেয়া হবে না।

ঝিনাইদহ পুলিশের শৈলকুপা সার্কেলের এএসপি আরিফুর রহমান জানান, সড়ক সংস্তারে ধুলা-বাড়ি উড়তে থাকায় স্থানীয়রা সড়ক অবরোধ করে। পরে জেলা প্রশাসকের আশ্বাসের প্রেক্ষিতে এলাকাবাসি তা প্রত্যাহার করেছে।

শৈলকুপার ভাটই বাজার ও গাড়াগঞ্জ বাজারে প্রায় ৩ কিলোমিটার সড়ক সংস্কারে ধুলাবালি ওড়া ও সংস্কারে অনিয়ম প্রসঙ্গে ঝিনাইদহ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী জিয়াউল হায়দার জানান মহাসড়কের আশপাশে ডোবা, জলাশয় না থাকায় পানি দিতে সমস্যা হচ্ছে। তিনি বলেন এখন থেকে নিয়মিত পানি দেয়ার চেষ্টা করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button