মহেশপুর

মহেশপুরে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে র‌্যালী-দোয়া ও আলেচনাসভা অনুষ্ঠিত

মো: আজাদ, ঝিনাইদহের চোখঃ

ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন উপলক্ষে শনিবার সকালে ঝিনাইদহের মহেশপুর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে র‌্যালী,আলোচনা সভা,দোয়া মাহফিল ও বঙ্গবন্ধুর প্রতিস্কৃতিতে পুস্পমাল্য অর্পন করা হয়েছে।

সকালে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ঝিনাইদহ ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শফিকুল আজম খাঁন চঞ্চল। আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটন, সাবেক প্রচার সম্পাদক মোক্তার হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কুমার কুন্ডু, জেলা কৃষকলীগের যুগ্ন সম্পাদক আলহাজ্ব শরিফুল ইসলাম, জেলা পরিষদ সদস্য শেখ হাশেম আলী শেখ, এম এ আসাদ,উপজেলা যুবলীগের আহবায়ক কাজী আতিয়ার রহমান,যুগ্ন আহবায়ক ইয়াকুব আলী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহবায়ক আশাবুল আরাফ শিমুল,আশিকুর রহমান,উপজেলা ছাত্রলীগ সভাপতি আমিনুর রহমান,সাধারন সম্পাদক হারুন অর রশিদ,নাটিমা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক মোমিনুর রহমান খান প্রমুখ।

পরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এর পুর্বে সকালে র‌্যালী দলীয় কার্যালয় থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে শেষে দলীয় কার্যালয়ে ঙ্গবন্ধুর প্রতিস্কৃতিতে পুস্পমাল্য অর্পন করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button