টপ লিডশৈলকুপা

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ্য পরিবারের পাশে শৈলকুপা ফায়ার সার্ভিস

মনিরুজ্জামান সুমন, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের শৈলকুপায় অগ্নিকান্ডে একটি পরিবারের বসতঘর ও রান্নাঘরসহ সব কিছু পুড়ে ছাই হয়ে যায়। শনিবার বিকেলে উপজেলার মলমলি গ্রামে দিনমজুর বিল¬াল মন্ডলের বাড়িতে এ অগ্নিকান্ড ঘটে। খবর পেয়ে ফায়ার মার্ভিস ঘটনাস্থলে গিয়ে দীর্ঘ চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে। কিন্তু ততক্ষনে পুড়ে যায় সব কিছু।

এরপর থেকে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ্য পরিবারের থাকার জায়গা নেই, নেই খাবারের ব্যবস্থা। তাদের এই দুরবস্থা দেখে পাশে দাড়ায় শৈলকুপা ফায়ার সার্ভিস।
ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শফিকুল ইসলামের নেতৃত্বে কর্মীরা নিজেদের পকেট থেকে টাকা দিয়ে উক্ত পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান করে।

সোমবার দুপুরে কচুয়া-মলমলি গ্রামে গিয়ে ক্ষতিগ্রস্থ্য পরিবারের হাতে ২৫ কেজি চাল, ডাল, তেল, লবন, আলু, সাবানসহ নিত্য প্রয়োজনীয় জিনিস তুলে দেয়।

ক্ষতিগ্রস্থ্য পরিবারের সদস্যরা জানায়, আগুনে সব কিছু পুড়ে নিস্ব হওয়ার পর তাদের থাকা খাওয়ার কোন ব্যবস্থা নেই। করোনা ভাইরাসের কারনে তারা কাজে যেতেও পারছে না। এমতাবস্থায় শৈলকুপা ফায়ার সার্ভিসের পক্ষ থেকে যে খাদ্য সামগ্রী তাদেরকে দেয়া হয়েছে তাতে তারা কিছুদিন খাদ্যের অভাব পূরণ করতে পারবে। ক্ষতিগ্রস্থ্য পরিবার এলাকার বৃত্তবানদের সহযোগীতা কামনা করছে। ফায়ার সার্ভিসের এই মহতী উদ্যোগকে এলাকাবাসী সাধুবাদ জানিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button