শৈলকুপা

ত্রাণ হােত দরজায়-দরজায় শৈলকুপার ইউএনও মোহাম্মদ সাইফুল ইসলাম

এম হাসান মুসা, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম করোনার কারনে ঘরে আটকে থাকা গরীব অসহায় মানুষের দ্বারে দ্বারে গিয়ে পৌছে দিলেন ত্রাণ সামগ্রী।

শুক্রবার বেলা ১১টায় শুরু করে দিনভর তিনি বিভিন্ন এলাকায় গিয়ে করোনা ভাইরাস মোকাবেলায় ঘরে থাকা দরিদ্র সাধারণ মানুষের দরজায় ত্রাণ সামগ্রী পৌছে দিয়েছেন। উপজেলার দুধসর , বিএলেেক,উমেদপুর ,কৃপালপুর,আবাইপুর সহ বিভিন্ন জায়গায় দুই শতাধীক পরিবারকে এ ত্রান সামগ্রী বিতরন করা হয়। এ ছাড়াও তিনি রয়েড়া বাজার, বি এল কে বাজার, বকশীপুর বাজার, হাটফাজিলপুর বাজার, আবাইপুর বাজার সহ বিভিন্ন বাজার পরিদর্শন করেন।

এ সময় সাধারণ জনগনকে ঘরে থাকার পরামর্শ দেন তিনি। ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের অর্থায়নে এ সকল ত্রাণ সামগ্রী বিতরন করা হয়।তিনি সংবাদকর্মীদের জানান এই দূর্যোগ মুহুর্তে আমরা অসহায়দের পাশে রয়েছি। যা বরাদ্দ পেয়েছি উপজেলার বিভিন্ন এলাকার সল্প আয়ের মানুষের মাঝে বিতরণ করছি। এই সহায়তা কার্যক্রম চলমান থাকবে।

তিনি আরো বলেন, করোনা ভাইরাস মোকাবেলায়, সরকারের নির্দেশনা মতে সবাইকে ঘরে থাকার অনুরোধ করছি, যাতে করে ভাইরাসটি ছড়িয়ে পড়তে না পারে। শৈলকুপা উপজেলাবাসী আপনারা ঘরে থাকুন।ইনশাল্লাহ আমরা অচিরেই এই দূর্যোগ কাটিয়ে উঠবো। তিনি করোনায় অসহায় মানুষদের পাশে দাড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি অনুরোধ জানান।

এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন যশোর সেনানীবাসের ক্যাপ্টেন নাজমুল , শৈলকুপা প্রেসক্লাবের সভাপতি এম হাসান মুসা, সাধারন সম্পাদক শাহীন আক্তার পলাশ প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button