টপ লিডহরিনাকুন্ডু

হরিণাকুণ্ডুতে নাবালিকাকে শ্লীলতাহানীর ঘটনায় থানায় অভিযোগ দায়ের

এইচ মাহবুব মিলু, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার পল্লিতে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় সোমবার থানায় অভিযোগ করেছে ভুক্তভোগীর মাতা । ঘটনাটি ঘটেছে উপজেলার ৩নং তাহেরহুদা ইউনিয়নের গুপিনাথপূর গ্রামে।

ভূক্তভোগী হরিণাকুণ্ডু সরকারী বালিকা বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী বলে তার পরিবার জানিয়েছে।

ভুক্তভোগী জানায় গত শুক্রবার 17 এপ্রিল দপুর আনুমানিক ১২টায় পিতা মাতার সাথে সে পার্শবর্তী ধানের জমিতে পানি দিতে যায়, মবিলের অভাবে স্যালোমেশিনে অসুবিধা হলে মেয়েকে বাড়ী থেকে মবিল আনতে পাঠায়, ভুক্তভোগী মবিল আনার জন্যে বাড়ীর উদ্দেশ্যে রওয়ানা দিলে পথিমধ্যে সিঙ্গেমুড়োর মাঠে একই গ্রামের আক্তার উদ্দীনের ছেলে নাজমূল(২২) তার পথরোধ করে এবং হাতধরে টানাটানি করে কাছাকাছি পানবরজে নেওয়ার চেষ্টার এক পর্যায়ে জোরপূর্বক শ্লীলতাহানীর চেষ্টা চালায় । ভুক্তভোগী চিৎকারে কাছাকাছি থাকা একই গ্রামের কালিমুদ্দিনের স্ত্রী রাশিদা খাতুন ছুটে আসলে নাজুমুল পালিয়ে যায় । এদিকে ভুক্তভোগী বাড়ী থেকে মবিল নিয়ে আসতে দেরি করায় তার পিতা মাতা ধানে পানি দিতে না পের বাড়ীতে ফিরে আসে এবং প্রতিবেশি রাশিদা খাতুনের কাছে এঘটনা জানতে পারে।

এব্যপারে অভিযুক্ত নাজমুলের পিতা আক্তার উদ্দীনের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার ছেলে প্রতিবেশি হিসাবে ভুক্তভোগী ভাই হয় সে রিতাকে ডেকে শুধু তার হাত ধরেছে , বাকি অভিযোগ বানোয়াট এবং মিথ্যা ।

এবিষয়ে হরিনাকুন্ডু থানার অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান এর কাছে জানতে চাইলে বলেন , লিখিত অভিযোগ পেয়েছি , সঠিক তদন্তের জন্য ভবানিপূর পুলিশ ক্যাম্পের আইসি এসআই রফিকুল ইসলামে নিয়োগ করেছি, তদন্তশেষে ঘটনার সত্যতা মিললে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে ।

ভবানীপূর পুলিশ ক্যাম্পের আইসি এসআই রফিকুল ইসলামের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, প্রাথমিক ভাবে তদন্ত শেষ করেছি , অভিযোগের সম্পূর্ণ সত্যতা না পাওয়া গেলেও আংশিক সত্যতা পাওয়া গেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button