টপ লিডদেখা-অদেখামহেশপুর

মহেশপুরে দত্তনগর-জিন্নাহনগর রাস্তার বেহাল দশা

জিয়াউর রহমান জিয়া, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের মহেশপুর উপজেলার দত্তনগর থেকে জিন্নাহনগর ২৫ কিলোমিটার রাস্তা চলাচলে পথচারীদের ভোগান্তি চরমে পৌছেছে। গত ১২ বছর ধরে রাস্তার কোন কাজ না হওয়ায় এবছর বর্ষায় রাস্তায় পানি বেধেঁ তা একেবারেই চলাচলের অনুপযোগী হয়েছে পড়েছে।

ভোগান্তিতে পড়ে জনসাধারন বিভিন্ন সময় আবেদন,অভিযোগ জানিয়েও কোন সুরাহা হয়নি। একজন ফেসবুক ব্যবহারকারী তাই উপমা দিয়েছেন, আমি দত্তনগর থেকে জিন্নাহনগর রাস্তা বলছি, প্রিয় ভাই ও বোনেরা আশা করি আপনারা সবাই ভাল আছেন , কিন্তু আমি ভালো নেই , আমার মৃত্যুর আগের শেষের কথা আপনাদেরকে বলে যেতে চাই, দিন রাত ২৪ ঘণ্টা আমার বুকের উপর দিয়ে কত এমপি-মন্ত্রী, মেম্বার, চেয়ারম্যান, কৃষিজীবী ,মৎস্যজীবী, কৃষক পরিবার, মুসাফির সহ বিভিন্ন সরকারি কর্মকর্তা হেঁটে আপনার গন্তব্যে পৌঁছান। আমি কত বছর আগে ইট বালি খোয়া খেয়েছিলাম ঠিক আমার মনে নাই, আমি বড়ই ক্ষুধার্ত !

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল হাই জানান, গত ৩ বছর বর্ষার আগেই রাস্তার কাজ শুরু হবে, বর্ষার শেষে কাজ সমাপ্ত হবে অথচ কাজটি শুরুই হলো না।

শ্যামকুড় ইউপি চেয়ারম্যান আমানুল্লাহ হক জানান, দীর্ঘদিন যাবত সব শ্রেণী-পেশার মানুষের শেষ কথা দত্তনগর-জিন্নাহনগরের রাস্তা কবে শুরু হবে।

স্বরুপপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান জানান, রাস্তাটি টেন্ডার হয়ে গেছে বর্ষার আগেই কাজ শুরু হওয়ার কথা ছিল, কাজটি শুরু হয়নি।

এলাকাবাসী জানায়, সাবেক এমপি নবী নেওয়াজ ৩ বছর আগে রাস্তার কাজের উদ্বোধন করলেও সে কাজ আজও শুরু হয়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button