মহেশপুর

মহেশপুরে প্রতারক আব্দুর রশিদ গ্রেফতার

জাহিদুল ইসলাম, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের মহেশপুরে নানা অপকর্মের হোতা আজিজুর হিজড়া কাজলীর দায়ের করা মামলায় আব্দুর রশিদ নামে এক প্রতারক কে আটক করেছে মহেশপুর থানা পুলিশ।

এলাকাবাসী ও থানা সূত্রে প্রকাশ, উপজেলার সামন্তা পটিপাড়া গ্রামের মকলেচুর রহমানের ছেলে আব্দুর রশিদ একই এলাকার ইউনুস আলীর ৩য় লিঙ্গের মেয়ে কাজলী খাতুন ঢাকার আশুলিয়া এলাায় থাকা অবস্থায় তাকে বিয়ে করে। এক পর্যায়ে আব্দুর রশিদ কাজলীর কাছ থেকে তার গচ্ছিত ১০ লক্ষ টাকা ও প্রায় ২০ ভরি স্বর্ণ হাতিয়ে নেয়। এরপরও কাজলীর উপর নানা ধরণের অত্যাচার করতে থাকে আব্দুর রশিদ। বাধ্য হয়ে কাজলী ঢাকা সিএমএম কোর্টে একটি মামলা করে। যার নং-সিআর-৯৪২/১৯ তারিখ-১৩/৮/১৯ইং।

আব্দুর রশিদ মামলা উত্তোলনের জন্য কাজলীর উপর চাপ প্রয়োগ করতে থাকে। গত ২২/১১/১৯ইং তারিখে আব্দুর রশিদ আশুলিয়া থানার দক্ষিন গাজীরচট কাজলীর বাসায় সমোঝতার প্রস্তাব নিয়ে যায়। কিন্তু ২৩শে নভেম্বর ঘরের কাজলী নিহত হয়। ২৪শে নভেম্বর আশুলিয়া থানার এস.আই একরামুল কাজলীর পোড়া লাশ উদ্ধার করে সোরোয়ারদী হাসপাতালে পোষ্ট মর্টেনের জন্য পাঠায়। যার ইউডি নং-২২৪৪/১৯। মৃত্যুর খবর পেয়ে পরিবারের পক্ষ থেকে জরিনা খাতুন হাসপাতাল থেকে কাজলীর লাশ গ্রহন করে।

কাজলীর মেয়ে মরিয়ম খাতুনের অভিযোগ, আব্দুর রশিদই কাজলীকে হত্যা করেছে। বিষয়টি তদন্তধীন রয়েছে। মহেশপুর থানার ওসি(তদন্ত) রাশেদ জানায়, তার বিরুদ্ধে ওয়ারেন্ট আছে সে ভিত্তিতে আটক করে ঝিনাইদহ আদালতে পাঠানো হয়েছে। অপরদিকে এলাকাবাসী জানায়, আব্দুর রশিদ মহেশপুর সীমান্তে নানা ধরণের অপকর্মের সাথে জড়িত রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button