ক্যাম্পাস

উত্তর নারায়ণপুর মাধ্যমিক বিদ্যালয়ে গুজব বিষয়ক গণসচেতনতা

#ওমর ফারুক, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের অন্তর্গত ৩ নং সাগান্না ইউনিয়নের অন্তর্ভুক্ত উত্তর নারায়ণপুর মাধ্যমিক বিদ্যালয়ে সাম্প্রতিক সময়ের গুজব সম্পর্কে শিক্ষার্থীদের সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আজ বুধবার, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ সদর থানার ওসি জনাব মিজানুর রহমান।

উপস্থিত ছিলেন, ৩ নং সাগান্না ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব, শাহীন রেজা সাঈদ মুন্সি। আরও উপস্থিত ছিলেন,ডাকবাংলা পুলিশ ফাঁড়ির এস আই জনাব তৌহিদুল ইসলাম সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তি বর্গ।

মিজানুর রহমান তার বক্তব্যে বলেন, পদ্মাসেতুকে কেন্দ্র করে সাম্প্রতিক সময়ে যে গুজব রটনা করা হয়েছে এটি সম্পূর্ণ ভিত্তিহীন এবং বানোয়াট। তিনি শিক্ষার্থীদের বলেন, আপনারা এ ধরনের গুজবে কান দেবেন না। তিনি শিক্ষার্থীদের ডেঙ্গুর আক্রমণ থেকে বাচার জন্য ঘরবাড়ি পরিস্কার পরিচ্ছন্ন রাখতে বলেন। এবং মাদকের ভয়াবহতা সম্পর্কেও তিনি শিক্ষার্থীদের সচেতন করেন।

মোঃ শাহীন রেজা সাঈদ মুন্সি তার বক্তব্যে বলেন, সাম্প্রতিক সময়ে যে গুজবটি রটানো হয়েছে এটি একটি মিথ্যা এবং বানোয়াট কথা। এটি একটি কুচক্রী মহল দেশের মধ্যে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করার জন্য এ ধরনের গুজব রটনা করছেন। তিনি শিক্ষার্থীদের ভয় না পেয়ে ভালোভাবে পড়াশোনা করার জন্য বলেন। অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক জনাব আবু দাউদ বিশ্বাস বলেন, শিক্ষার্থীদের সচেতনতা বৃদ্ধির জন্য এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button