মহেশপুর

মহেশপুরে ভন্ড কবিরাজের বিচারের দাবিতে মানববন্ধন ও ঝাড়–-জুতা নিয়ে বিক্ষোভ

মো আজাদ, ঝিনাইদহের চোখ-

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবমাননাকারী জী¡নের বাদশা খ্যাত ভÐ কবিরাজ মোস্তফা কামালের বিচারের দাবিতে রোবিবার দুপুরে ঝিনাইদহের মহেশপুর উপজেলার কুশাডাঙ্গা বাজারের স্বরুপপুর ইউনিয়ন পরিষদের সামনের রাস্তায় মানববন্ধন ও ঝাড়– ও জওতা নিয়ে বিক্ষোভ করেছে এলাকাবাসী।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবমাননকারী জী¡নের বাদশা নামের খ্যাত ভÐ কবিরাজের বিচার চেয়ে প্রায় ঘণ্টা ব্যাপি রাস্তায় মানববন্ধন,ঝাড়– ও জুতা বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন মহেশপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি আব্দুল হান্নান,শিক্ষক রাশেদুল ইসলাম,কুশাডাঙ্গা প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষক সেলিনা খাতুন,ফরিদা বেগম,নাহিদা খাতুন,আব্দুস সালাম,হাফিজুর রহমান, শাহীন আলম,আবু বক্কর,মেহেদী হাসান,আক্তারুজ্জামান,কুশাডাঙ্গা প্রতিবন্ধী বিদ্যালয় ম্যানেজিং কমিটির সহ সভাপতি আব্দুল ওয়াহেদ,ইউপি সদস্য ও কুশাডাঙ্গা প্রতিবন্ধী বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য আলতাফ হোসেন প্রমুখ।

পরে এলাকাবাসী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবমাননাকারী জী¡নের বাদশা নামের খ্যাত ভÐ কবিরাজের বিরুদ্ধে জুতা ও ঝাড়– নিয়ে বিক্ষোভ করে রাস্তার উপর।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button