মহেশপুর

ঝিনাইদহ সীমান্তে নারীসহ ৮ বাংলাদেশি আটক

ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে ভারতে প্রবেশের সময় নারী ও দালালসহ ৮ জন জনকে আটক করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)।

গতকাল (শুক্রবার) রাতে অনন্তপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। বিজিবির পক্ষে সহকারী পরিচালক মো: নজরুল ইসলাম খান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজিবি জানান, অনন্তপুর গ্রামের হাসানের বাড়ির এলাকা থেকে অবৈধভাবে ভারতে যাবার প্রস্তুতিকালে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, মোঃ কিছলু মিয়া, মোছাঃ সেলিনা খাতুন, মোঃ ফারুক, মোছাঃ শিল্পি খাতুন। এদের সকলের বাড়ি নড়াইল জেলার কালিয়া উপজেলার কৃষ্ণপুর গ্রামে।

অপরদিকে আটককৃত ব্যক্তিদের দেয়া তথ্য অনুযায়ী তাদেরকে অবৈধভাবে বিনা পাসপোর্টে বাংলাদেশ হতে ভারতে গমনে সহায়তা করার অপরাধে দালাল মোঃ রাজিব মিয়া, মোঃ মিন্টু মিয়া, মোঃ হাসান আলী কে বিজিবি আটক করেছে।

আটককৃত বাংলাদেশী নাগরিকদের অবৈধভাবে সীমান্ত অতিক্রম করার দায়ে বাংলাদেশ পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১)(গ) ধারায় ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় প্রেরন করা হয়েছে। এ ব্যাপারে বিজিবি বাদী হয়ে মহেশপুর থানায় একটি মামলা দায়ের করেছে মামলা নম্বর-২৮।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button