হরিনাকুন্ডু

হরিণাকুন্ডুতে আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস পালিত

এইচ মাহবুব মিলু, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহ হরিণাকুন্ডু উপজেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস ২০২০ উদযাপনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

“কোভিড-১৯ সংকটঃ সাক্ষরতা শিখায় পরিবর্তনশীল শিখন- শেখানো এবং শিক্ষাবিদদের ভূমিকা” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে র‌্যালী শেষে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাজিয়া আক্তার চৌধূরী এর সভাপতিত্বে আলোচনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাফিস সুলতানা।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাধ্যমিক শিক্ষা অফিসার ফজলুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জামাল হোসেন, সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ হোসেন খান , সহকারী প্রোগ্রামার ওায়সিকুর রহমান , মহিলা বিষয়ক কর্মকর্তা শিলা বেগম সহ উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

এছাড়াও একই সময়ে জেলা প্রশাসনের আয়োজনে উপজেলা প্রশাসনের বাস্তবায়নে জাতির জনক শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উদযাপনে অনলাইন বিতর্ক প্রতিযোগিতার মনিটরিং করেন ইউএনও সৈয়দা নাফিস সুলতানা ও সহকারী কমিশনার (ভূমি) রাজিয়া আক্তার চৌধূরী ।

দুইদিন ব্যাপী বিতর্ক প্রতিযোগিতার প্রথম দিন মঙ্গলবারে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অনলাইনের মাধ্যমে এই প্রতিযোগীতায় অংশগ্রহণ করে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button