হরিনাকুন্ডু

হরিণাকুন্ডুতে স্বাধীনতা সাংস্কৃতি পরিষদের কমিটি গঠন

এইচ মাহবুব মিলু, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহের হরিণাকুÐু উপজেলাতে স্বাধীনতা সাংস্কৃতি পরিষদের ৩১ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি গঠন করা হয়েছে। বুধবার বিকালে উপজেলার প্রীয়নাথ মাধ্যমিক বিদ্যালয় সন্মেলন কক্ষে সাবেক প্রধান শিক্ষক মসলেম উদ্দীন এর সভাপতিত্বে এবং প্রভাষক ও সাংবাদিক মাহবুব মোরশেদ শাহীন এর সঞ্চালনায় বর্ধীত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা স্বাধীনতা ও সাংস্কৃতিক পরিষদের আহবায়ক ও জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান দীপ্তি রহমান , বিশেষ অতিথি ছিলেন ঝিনাইদহ জেলা সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক শেখ মিজানুর রহমান , জেলা সাধীনতা সাংস্কৃতিক পরিষদের যুগ্ন- আহবায়ক সান্ত জোয়ার্দ্দার , নিলুফার ইয়াসমিন।

সভায় ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা পলাশ , শরাফত দৌলা ঝন্টু , কবি ও সাহিত্যিকদের মধ্যে শামসুর রহমান টুকু , আবু সাইদ টুনু , মাহাবুবুর রহমান , সাইদুর রহমান , মাজেদুল ইসলাম মাজেদ , শাহ্ নেওয়াজ মিঠু , মোস্তাফিজুর রহমান টুটুল সহ অনেকে উপস্থিত ছিলেন ।

প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে সর্ব সন্মতিক্রমে উপজেলা সাহিত্য পরিষদের সদস্য সচিব সাবেক প্রধান শিক্ষক মসলেম উদ্দীনকে সভাপতি ও বিশিষ্ট সাহিত্য অনুরাদী ইউপি চেয়ারম্যান নাজম‚ল হুদ পলাশকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট হরিনাকুÐু উপজেলা স্বাধীনতা ও সাংস্কৃতিক পরিষদের দ্বী- বার্ষীক কমিটি গঠন করা হয় ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button