নির্বাচন ও রাজনীতিশৈলকুপা

নানা আয়োজনে শৈলকুপায় প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

এম হাসান মুসা, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহের শৈলকুপায় নানা আয়োজনের মধ্য দিয়ে গতকাল সোমবার প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালিত হয়েছে। অনুষ্ঠানের মধ্যে ছিল কেক কাটা, র‌্যালী, বৃক্ষরোপণ, মিলাদ ও দোয়া মাহফিল, প্রার্থনাসভা এবং প্রতিবন্ধীদের মাঝে উপকরণ বিতরণ।

আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠন এবং সমমনা বিভিন্ন সংগঠন এসব কর্মসূচিতে যোগদান করে।

সকাল ১১টায় উপজেলার শহীদ মীনার চত্বরে কেক কেটে দিবসটির উদ্বোধন করেন ঝিনাইদহ ১ শৈলকুপা আসনের সংসদ সদস্য আব্দুল হাই, এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শিকদার মোশারফ হোসেন, নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম, অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম হাকিম আহমেদ, যুবলীগ সভাপতি শামিম হোসেন মোল্লা, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান ইকু,স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জুয়েল পারভেজ কর্নেল,সাধারন সম্পাদক রাজিব বাহাদুর,ছাত্রলীগ সভাপতি শাওন শিকদার,সাধারন সম্পাদক দিনার বিশ্বাস,কৃষকলীগের সাধারন সম্পাদক মতিয়ার রহমান নেতা-কর্মীবৃন্দ।

উপজেলা প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র,শৈলকুপা আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ৩৭ জন প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার ও ৭ জনের মাঝে হেয়ারিং কিট বিতরণ করেন এমপি আব্দুল হাই। এছাড়া উপজেলা প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রে মুজিব কর্ণার উদ্বোধন করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button