হরিনাকুন্ডু

হরিণাকুন্ডুতে জাতীয় সমবায় দিবসে র‌্যালী আলোচনা

এইচ মাহবুব মিলু, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের হরিণাকুন্ডুতে জাতীয় সমবায় দিবস-২০২০ উদযাপনে আনুষ্ঠানিক ভাবে জাতীয় ও সমবায়ী পতাকা উত্তোলন , র‌্যালি, আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার সকালে উপজেলা পরিষদ চত্তরে আনুষ্ঠানিক ভাবে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ইউএনও ।
এক বর্ণাঢ্য র‌্যালী শেষে সন্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানা এর সভাপতিত্বে আলোচনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসাইন । এসময় বিশেষ অতিথি ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা খাতুন , ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান ।

“বঙ্গবন্ধুর দর্শন সমবায়ে উন্নয়ন”এই মূল প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নবাগত উপজেলা সমবায় কর্মকর্তা কামরুন্নাহার বেগম এর স্বাগত বক্তব্য শেষে আরও বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জামাল হোসেন, প্রেসক্লাব সভাপতি সাইফুজ্জামান তাজু , জোড়াদাহ সমবায় সমিতির সভাপতি আলতাফ হোসেন, রঘুনাথপূর সমবায় সমিতির সভাপতি খুরশিদ জাহান রনোক।

পানি উন্নয়ন বোর্ড কর্মকর্তা ও সমবায়ী নেতা খুরশিদ শরিফ এর সঞ্চালনায় এসময় কর্মকর্তা ও সমবায়ীদের মাঝে ফুলের তোড়া বিতরণ শেষে অনুষ্ঠানে সংবাদ কর্মী, উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তর প্রধান, পৌরসভা সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত সমবায়ীরা অংশগ্রহন করে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button