মহেশপুর

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরকারীদের গ্রেফতারের দাবিতে মহেশপুরে বিক্ষোভ মিছিল

ঝিনাইদহের চোখ-
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরকারী জঙ্গীবাদ ও সন্ত্রাসীদের শাস্তির দাবিতে ঝিনাইদহের মহেশপুরে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

৬ই ডিসেম্বর সকালে উপজেলা আ’লীগের আয়োজনে উপজেলা আ’লীগের পার্টি অফিস থেকে এক বিক্ষোভ মিছিল বের হয় পরে মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে পার্টি অফিসের সামনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটন এর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট শফিকুল আজম খাঁন চঞ্চল।

এছাড়াও উপস্থিত ছিলেন-উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়জদ্দীন হামিদ,উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি শেখ নিজাম উদ্দিন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজিজুল হক আজা,পৌর মেয়র আব্দুর রশিদ খাঁন,উপজেলা আ’লীগের প্রচার সম্পাদক মুক্তার হোসেন,জেলা পরিষদের সদস্য এম এ আসাদ,প্রভাষক মুকুল গাজী,উপজেলা যুবলীগের আহবায়ক কাজী আতিয়ার রহমান,যুগ্ম-আহবায়ক ইয়াকুব আলী মাস্টার,উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুর রহমান,সাধারণ সম্পাদক হারুন অর রশিদসহ উপজেলা আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

বক্তারা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরকারীদের দ্রæত দৃষ্টান্তমূলক শাস্তি চেয়ে গ্রেফতারের দাবি জানান এবং তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button