নির্বাচন ও রাজনীতিশৈলকুপা

শৈলকুপা উপজেলা আ’লীগের আহবায়ক কমিটি ঘোষণা

টিপু সুলতান, শৈলকুপা, ঝিনাইদহের চোখ-
বেশকিছু দিন কমিটি শূণ্য থাকার পরে ঝিনাইদহের শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটির আহবায়ক নির্বাচিত হয়েছেন মতিয়ার রহমান বিশ্বাস।

১৬ ডিসেম্বর (বুধবার) দলটিতে ২৭ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষিত হয়েছে। কমিটির যুগ্ম আহবায়ক, সদস্য সচিবসহ অন্যান্য পদে কারা নির্বাচিত হলেন তা জানা যাবে আজ বৃহস্পতিবার। এসব তথ্য নিশ্চিত করেছেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

কমিটি ঘোষণার বিষয়ে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক পৌর মেয়র সাইদুল করিম মিন্টু জানান, শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে ২৭ সদস্য বিশিষ্ট্য নতুন কমিটির আহবায়ক হয়েছেন মতিয়ার রহমান বিশ^াস। দলটির সম্পাদক আরো জানান, আজ বৃহস্পতিবার বাকী সদস্যদের নামের তালিকা আনুষ্ঠানিকভাবে গণমাধ্যমে প্রকাশ করা হবে। একই তথ্য নিশ্চিত করেছেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটির আহবায়ক মতিয়ার রহমান বিশ্বাস প্রসঙ্গে জানা যায়, তিনি এর আগে শৈলকুপা উপজেলার ৮নং ধলহরাচন্দ্র ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেন। এছাড়া একাধিকবার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। রাজনীতির শুরু থেকেই তিনি আওয়ামী লীগের সাথে জড়িত। তৃণমূলে দলের একনিষ্ঠ নেতা হিসেবে তার যথেষ্ঠ সুনাম ও দলের ভেতরে গ্রহণযোগ্যতা রয়েছে বলে জানিয়েছে একাধিক নেতা-কর্মী।

এদিকে শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটিকে স্বাগত জানিয়েছে দলটির শীর্ষ নেতৃবৃন্দ।

উপজেলা কমিটির আহবায়ক নির্বাচিত হওয়ায় মতিয়ার রহমান বিশ^াস জানান, আওয়ামী লীগের রাজনীতির শুরু থেকে অনেক ত্যাগ তিতিক্ষা ও সংগ্রাম করেছি। আমি বিশ^াস করি নিষ্ঠা ও সততার সাথে পরিশ্রম করলে দল কখনো বেইমানী করে না। ফল স্বরুপ কমিটিতে আহবায়ক নির্বাচিত হয়েছি। এজন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার রাজনৈতিক অভিভাবক ঝিনাইদহ-১ আসনের এমপি আব্দুল হাই এর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন। সেই সাথে তিনি তাঁর উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারেন সেজন্য উপজেলার সর্বস্থরের জনগণ ও নেতাকর্মীদের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button