টপ লিডশৈলকুপা

শৈলকুপায় সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে আহত

এম হাসান মুসা, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহের শৈলকুপার জালশুকা গ্রামে জমি নিয়ে বিরোধে আবুল হোসেন মোল্যা (৫৫) নামের এক সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। এ সময় তার ছেলেকেও কুপিয়ে আহত করে তারা। আবুল মোল্যা জালশুকা গ্রামের তোরাপ মোল্যার ছেলে ও হাকিমপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য। আবুল হোসেন মোল্যাকে আশংকাজনক অবস্থায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত আবুল হোসেন মোল্যার মেয়ে সুরুজা খাতুন জানান, তার পিতার ভোগ দখলে থাকা মাঠের কয়েক শতক জমি একই গ্রামের বুদো মোল্যা দখল করে নেয়। সোমবার সকাল ৭টার দিকে আমার পিতা আবুল হোসেন মোল্যা জমিটা দেখত গেলে বুদো মোল্যা ও তার ছেলে শওকোত মোল্যা এবং হযরত মোল্যা ধারালো অস্ত্র দিয়ে জমির আইলে তাকে কুপিয়ে গুরুত্বর জখম করে। সে সময় আবুল মোল্যাকে রক্ষা করতে তার ছেলে রব মোল্যা এগিয়ে গেলে তাকেও কুপিয়ে আহত করে তারা। তাদের উদ্ধার করে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আবুল মোল্যার অবস্থা আশংকাজনক হলে তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন চিকিৎসক।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান উপজেলার জালশুকা গ্রামে জমি নিয়ে বিরোধে ইউপি সদস্য ও তার ছেলেকে কুপিয়ে আহত করে প্রতিপক্ষরা। এর মধ্যে আবুল মোল্যার অবস্থা আশংকাজনক বলে তিনি জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button