নির্বাচন ও রাজনীতিশৈলকুপা

শৈলকুপায় নৌকার শো-ডাউন

এম হাসান মুসা, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-

প্রবীণ ও বর্ষীয়ান রাজনৈতিক নেতা কাজী আশরাফুল আজমের পক্ষে নৌকার জয়ধ্বনী বাজতে শুরু করেছে বলে তার সমর্থকরা দাবি করেছেন। টানা তৃতীয় মেয়াদে তিনি পৌরপিতা হবেন বলে বিশ্বাস করছেন তার সমর্থক নেতা-কর্মীরা।

এরই মধ্যে সমস্ত আওয়ামীলীগ নেতা এই প্রবীণ নেতাকে সমর্থন করেছেন, বিশেষ করে ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র সাইদুল করিম মিন্টু শৈলকুপা এসে যখন স্পষ্ট ঘোষনা দেন নৌকার প্রতীক দিয়েছেন দলের সভানেত্রী শেখ হাসিনা । তখন এর বাইরে কাউকে সমর্থন করার সুযোগ নেই । দলের সিদ্ধান্ত চুড়ান্ত, আপনারা নৌকার পক্ষে কাজ করবেন। দলটির সাধারণ সম্পাদকের এই ঘোষণায় তৃণমুল নেতা-কর্মীদের মধ্যে উচ্ছাস ছড়িয়ে পড়েছে। পৌরসভার ওয়ার্ডগুলিতে দেখা গেছে নৌকার সমর্থনে বিভিন্ন অফিস করে সেখানে নৌকা প্রতীক টাঙ্গিয়েছে সমর্থকরা। আর মাত্র কয়েক দিন পরেই অনুষ্ঠিত হতে যাচ্ছে এই পৌরসভার নির্বাচন।

আওয়ামীলীগের দলীয় প্রার্থী কাজী আশরাফুল আজম জানিয়েছেন, স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে বরাদ্ধ কম থাকায় নাগরিক সুবিধা পর্যাপ্ত দেয়া যায়নি তবে এবার নির্বাচিত হলে নাগরিকদের সুবিধা সর্বাগ্রে দেখা হবে। যে কোন মুল্যে নাগরিক সুবিধা নিশ্চিত করা হবে। দলটির বর্ষিয়ান এই নেতা বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন দেশব্যাপী ছড়িয়ে দিয়েছেন, ঝিনাইদহের শৈলকুপাতেও তার সকল ছোয়া এবারে লাগবে। রাস্তা-ঘাট সহ ব্যাপক উন্নয়ন হয়েছে তার পরেও অনেক সমস্যা রয়েছে, যার সমাধান এবার করা হবে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button