টপ লিডমহেশপুর

মহেশপুরে নিখোঁজের ৫ দিন পর শিশুর মৃতদেহ উদ্ধার

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের মহেশপুর থেকে নিখোজের ৫ দিন পর নলকুপের হাউজ থেকে জিসান (৪) নামের এক শিশুর মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। শিশুটির মা এমন ঘটনা ঘটাতে পারে বলে দাবি করছেন পরিবারের লোকজন।

সোমবার সকালে উপজেলার বজরাপুর গ্রামে তার বাড়ির সামনে আশা মালিথার নলকুপের হাউজ থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। জিসান ওই গ্রামের ফারুখ হোসেনের ছেলে। গত ২৭ জানুয়ারী দুপুর থেকে নিখজ হয় শিশু জিসান এবং ঐ দিন রাত ৮ার দিকে মহেশপুর থানায় জিডি করেন শিশুটির পরিবার।
নিহত শিশু জিসানের চাচাত ভাই জানান আমার চাচার একটু এবনর্মাল সেজন্য আমার চাচি ৪-৫ মাস আগে কোটচাঁদপুরে একজনের সাতে চলে গেছ্ েআমাদের ধারনা তার মা এ ঘটনা ঘটাতে পারে।

এসবিকে ইউপি’র চেয়ারম্যান আরীফান হাসান চৌধুরী নুথান জানান,কয়েক দিন আগে শিশুটি নিখোজ হয়। আমি তার মায়ের কাছে খোজ করতে বলি সে মোতাবেক তারা তার মায়ের কাছে খোজ করতে যায় সেখানে তার মা তাদের সাথে দূর ব্যাবহার করে। তিনি আরো জানান,আমার ধারনা শিশুটিকে রাতে বা সকালের দিকে হত্যা করে নলকুপের হাউজে রেখে গেছে।

এব্যাপারে কোটচাঁদপুর সার্কেলের এস পি মোহাইমিনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন কালে জানান,এখনো বড় ধরনের কোন ক্লু পাওয়া যায়নি আমাদের তদন্ত অব্যাহত থাকবে তবে ময়না তদন্তে রিপোর্ট আসলে আসল ঘটনা বুঝতে পারবো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button