হরিনাকুন্ডু

হরিণাকুণ্ডুতে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন

এইচ মাহবুব মিলু, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-
সারা দেশের নেয় একযোগে ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলাতেও করোনা ভাইরাস প্রতিরোধক ভ্যাক্সিন প্রয়োগের উদ্বোধন করা হয়েছে ।

রবিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ জামিনুর রশিদ এর সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসাইন , উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানা , উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাজিয়া আক্তার চৌধুরী , থানা অফিসার ইনচার্জ আব্দুর রহিম মোল্লা , নব- নির্বাচিত মেয়র মোঃ ফারুক হোসেন ।

এছাড়াও এসময় কর্মকর্তা , সংবাদ কর্মী , স্বাস্থ্য কর্মীরা উপস্থিত ছিলেন ।

উদ্বোধন কালে করোনা ভ্যাক্সিন নেওয়ার ক্ষেত্রে মানুষের আস্তা ও বিস্বাস যোগাতে পর্যায়ক্রোমে স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ জামিনুর রশিদ , উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসাইন , নব- নির্বাচিত পৌর মেয়র মোঃ ফারুক হোসেন এই করোনা ভ্যাক্সিন নেন ।

একই সময়ে স্বাস্থ্য কর্মী বাবুল হোসেন , পুলিশ সদস্য কং তুহিন, স্বাস্থ্য কর্মী রাজু আহম্মেদ সহ ৩৮ জন করোনা ভ্যাক্সিন নেন । বিকাল ৩ টা পর্যন্ত এই কর্যক্রোম চলে ।

সন্ধা নাগাদ রিপোর্ট লেখা পর্যন্ত ভ্যাক্সিন গ্রহন করা ৩৮ জনই পার্স্বপতিক্রিয়া বিহিন সুস্থ ও সাভাবিক রয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ জামিনুর রশিদ এছাড়া তিনি জানান এ পর্যন্ত ২৪২ জন এই করোনা ভ্যাক্সিন নেওয়ার জন্য অনলাইনে আবেদন করেছেন তার মধ্যে প্রথমদিনে ৩৮ জনকে এই ভ্যাক্সিন প্রয়োগ করা হলো ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button