মহেশপুর

মহেশপুরে এক বেকারের স্বপ্ন কেটে দিয়েছে দুর্বৃত্তরা

ঝিনাইদহের চোখ-
মহেশপুরে এক বেকার শিক্ষকের স্বপ্ন কেটে সাবাড় করে দিয়েছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে ঝিনাইদহের মহেশপুর উপজেলার নাটিমা ইউনিয়নের বেড়েরমাঠ গ্রামের মাঠপাড়ায়।

ঝিনাইদহের মহেশপুর উপজেলার নাটিমা ইউনিয়নের বেড়েরমাঠ গ্রামের মাঠপাড়ার বেকার সাজেদুল ইসলাম বেকারত্ত দুর করার লক্ষে লোন নিয়ে ৩ বিঘা জমিতে পেয়ারা চাষ করে স্বপ্ন দেখছিলেন একটু স্বাবলম্বি ও বেকারত্ত দুর করার।

কিন্তু তার সে শ্বপ্ন যেন স্বপ্নই হয়ে রইল। শুক্রবার রাতে কে বা কাহারা তার ফলন্ত পিয়ারা বাগানের প্রায় দেড়’শত গাছ কেটে সাবাড় করে দিয়েছে। শনিবার সকালে বাগানে গেলে কাটা গাছগুলো দেখে বাকরুদ্ধ হয়ে যান বেকার সাজেদুল ইসলাম।

পাশের আর এক পেয়ারা চাষি অনেক টাকা খরজ করে একজন বেকার মানুস লোন নিয়ে পরিবারের চেয়ে তিনি এই বাগানে দেন পরিকল্পিত এরকম নিঃসংসতা দেখে আমিও নিজের মুখের ভাষা হারিয়ে ফেলেছি।

সাজেদুল ইসলাম জানান আমি একজন কলেজের শিক্ষক দীর্ঘ ২০ বছর বেতন পায়না যার পরিপ্রেক্ষিতে বেকার জীবন দুরীকরনের লক্ষে অনেক কষ্টে লোন করে এই বাগানটি করার চেষ্টা করেছি নিজে একটু স্বালম্বি হবো। আমার সাথে করো কোন শত্রæতা নেই তবে এখানে নেশাগ্রস্থ কিছু লোকজন আছে তারা আমাকে সম্মান দেয় এরা যে আমার ক্ষতি করেছে তাও ধারনা করতে পারছিনা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button