কোটচাঁদপুর

কোটচাঁদপুরে আন্তর্জাতিক নারী দিবস পালিত

এসএম রায়হান উদ্দীন, কোটচাঁদপুর, ঝিনাইদহের চোখ-

“করোনা কালে নারী নেতৃত্ব গড়বে নতুন সমতার বিশ্ব” এই প্রতিপাদ্য নিয়ে ঝিনাইদহের কোটচাঁদপুরে পালিত হয়েছে আন্তর্জাতিক নারী দিবস।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে আন্তর্জাতিক এই নারী দিবস পালিত হয়। দিবসটি উপলক্ষে সেমাবার সকালে উপজেলা পারিষদ মিলনায়তনে মুক্তিযুদ্ধ, মুজিব শতবর্ষ সহ করোনা পরিস্থিতিতে নারী নেতৃত্ব এবং নারীর বলিষ্ট অবদান শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার আসাদুজ্জামান রিপনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুন্নেছা মিকি।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন ফারুক, মহিলা ভাইস চেয়ারম্যান সাদিয়া আক্তার পিংকী, অফিসার ইনচার্জ মাহবুবুল আলম, উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের গাইনি কনসালটেন্ট ডাঃ আয়েশা আক্তার, সিনিয়র মৎস্য কর্মকর্তা সঞ্জয় কুমার, ইউপি চেয়ারম্যান নওশের আলী নাসির, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ তাজুল ইসলাম,পৌর আ.লীগের আহŸায়ক ফারজেল হোসেন মন্ডল প্রমূখ। নারী দিবসের আলোচনা সভায় সূচনা বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শীলা বেগম। পরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সবিধাভোগী নারী ও শিক্ষার্থীদের মাঝে সেলাই মেশিন এবং বাইসাইকেল বিতরন করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button