টপ লিডশৈলকুপা

শৈলকুপায় করোনার টিকা না পেয়ে ফিরে গেল হাজারো গ্রহীতা/হাসপাতালে উত্তেজনা

ঝিনাইদহের চোখ-
কোভিড ১৯ করোনার টিকা নিতে এসে না পেয়ে ঝিনাইদহের শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে উত্তেজনা দেখা দেয় । টিকা না পেয়ে টিকা গ্রহীতারা স্বাস্থ্য কর্মী ও স্বেচ্ছোসেবীদের সাথে বাকবিতন্ডায় লিপ্ত হয়। পরে খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

টিকাদান কেন্দ্রের স্বেচ্ছাসেবী রিয়া খাতুন, তাজুল বিশ্বাস, আনসার সদস্য মিথুন হাসান, মেহেদী হাসান জানান রেজিষ্ট্রেশনের কাগজ হাতে নিয়ে বুধবার সকাল থেকে কয়েক হাজার নারী পূরুষ করোনার টিকা নিতে আসে স্বাস্থ্য কমপ্লেক্সে। সকালে বেশ কিছু টিকা দেওয়ার পরে তারা জানতে পারেন আর কোন টিকা অবশিষ্ট নাই। এসময় উত্তেজিত জনতা টিকা কেন্দ্রর মধ্যে জোর করে ঢোকার সময় দরজার ক্লাম খুলে যায়। তবে মারামারির কোন ঘটনা নেই। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ রাশেদ আল মামুন জানান, গত সোমবার প্রথম ডোজ টিকা গ্রহনের শেষ তারিখ মাইকিং করে প্রচার করায় সকাল থেকে কয়েক হাজার জনতা ভিড় করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিকাদান কেন্দ্রে। বুধবার বেলা ১১টার দিকে ঝিনাইদহের শৈলকুপার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সকালেই প্রথম ডোজের ১২ হাজার টিকা শেষ হওয়ায় এ ঘটনা ঘটে বলে হাসপাতাল সূত্রে জানা যায়। তবে আগামী রবিবার থেকে আবার টিকা কার্যক্রম শুরু করেবেন বলে জানান। তিনি দাবী করেন, বাকবিতন্ডার ঘটনা ঘটেছে ঠিকই তবে কোন আহতের ঘটনা নেই।

১২নং নিত্যানন্দনপুর গ্রামের ভান্ডালীপাড়া গ্রামের রিক্তা রানী, দ্বিপালী রানী, পূর্নিমা রানী জানান মাইকিং শুনে তারা বুধবার সকালে স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা নিতে এসেছিলেন। কিন্ত তারা সহ কয়েক হাজার নারী পূরুষ টিকা না নিয়ে ফিরে যেতে হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button