মহেশপুর

মহেশপুরে বেকারি মালিক মহন আলীর স্বপ্ন পুড়ে ছাই

ঝিনাইদহের চোখ-
পুড়েছে বেকারি ক্ষতি হয়েছে আনুমানিক ১২লক্ষ টাকা। পুড়ে গেছে তিল তিল করে গড়ে উঠা মহন আলীর স্বপ্ন। ৮ই মার্চ দিবাগত রাত ৩টার সময় মহেশপুর উপজেলার ৭নং কাজিরবেড় ইউনিয়নের ভগবতীতলা গ্রামে অবস্থিত মুজাহিদ ফুড এন্ড বেকারিটি আগুন পুড়ে মানবতার সাথে জীবনযাপন করছেন মুজাহিদ ফুড এন্ড বেকারির মালিক মোহন আলীর পরিবারটি। আগুন লাগার খবর পেয়ে মহেশপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। মোহন আলী ১০ বছর বয়স থেকে পরের বেকারিতে কাজ করে অল্প অল্প করে টাকা গুছিয়ে বহু আশা নিয়ে নিজের বাড়িতে শুরু করে এই বেকারি ব্যবসা। কিছুদিন আগে থেকে সে স্বপ্ন দেখছিল আর একটু বড়োসড়ো করে তৈরি করবে বেকারি ব্যবসা। সেখানে নিজের কর্মস্থল সহ আরও অনেকের কর্মসংস্থান হবে এমনটিই আশা ছিলো তার।

মুজাহিদ ফুড এন্ড বেকারির মালিক মহন আলীর বলেন আমি ব্যাংকের মাধ্যমে লোন ও সমিতি থেকে টাকা নিয়ে বহু কষ্টে তিল তিল করে গড়ে তুলেছিলাম ছোট্ট একটি বেকারি, কিন্তু মানুষের শত্রুতার জেরে রাতের আধারে কে বা কারা আমার বেকারিটি পুড়িয়ে দিয়েছে। আমি আমার পরিবারকে নিয়ে খুব অসহায় সাথে জীবনযাপন করছি। তাই মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আকুল আবেদন ৷আমার বেকারিতে আগুন লাগিয়েছ তাদেরকে আইনের আওতায় এনে শাস্তি দেয়া এবং আমাকে একটু সহযোগিতা করলে আমার পরিবারদের কে নিয়ে আমি আবার একটু ঘুরে দাড়াতে চাই।

এ বিষয়ে মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব সাইফুল ইসলাম জানান আমি শুনেছি মুজাহিদ ফাস্ট ফুড এন্ড বেকারি আগুনে পুড়েগেছে। ভুক্তভোগী পরিবার থানায় একটি সাধারন ডায়েরি করেছে অবশ্যই আমরা তদন্তের মাধ্যমে দোষীদেরকে আইনের আওতায় নেয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button