জানা-অজানাটপ লিডহরিনাকুন্ডু

করোনা সংক্রমণে হরিণাকুন্ডুর স্বাস্থ্যকর্মীর ঝিনাইদহ হাসপাতালে মৃত্যু| দাফন সম্পন্ন

এইচ মাহবুব মিলু, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে করোনা ভাইরাস সংক্রমণে মারা গেলেন এক স্বাস্থ্যকর্মী। মৃতের নাম হাওয়াতুন্নেচ্ছা (৫২) । বুধবার ভোর চারটার দিকে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি উপজেলার চাঁদপুর ইউনিয়নের হামিরহাটি গ্রামের মৃত- আনছার আলীর স্ত্রী। ইউনিয়নের স্বাস্থ্য ও পরিবার কল্যান সহকারি হিসেব কর্মরত ছিলেন তিনি।

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা নাসরিন জানান, গত একসপ্তাহ ধরে করোনায় আক্রান্ত হয়ে তিনি বাসায় চিকিৎসাধীন ছিলেন। মঙ্গলবার তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। সেখানেই তিনি মৃত্যুর কলে ঢলে পড়েন।

নিহতের পারিবারিক সূত্রে জানায়, তারা ঝিনাইদহ শহরে বসবাস করেন। গত একসপ্তাহ আগে হাওয়াতুন্নেচ্ছার স্বামী আনছার আলী করোনায় আক্রান্ত হন। পরে চিকিৎসাধীন অবস্থায় গত শনিবার তিনিও মারা যান। আর বুধবার ভোর তার স্ত্রী মারা গেলেন। নিহতের মেয়েসহ পরিবারের আরও কয়েকজন সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন।

উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানা জানান, ইসলামী ফাউন্ডেশনের দাফন কাফন সদস্যদের তত্বাবধানে স্বাস্থ্যবিধি মেনে বুধবার বেলা ১২ টার দিকে নিহতের নিজ গ্রামে দাফন কাফন সম্পন্ন করা হয়েছে। এছাড়াও তার পরিবারসহ আরও কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে বলেও তিনি জানিয়েছেন।

দাফন কালে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাজিয়া আক্তার চৌধুরী, থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম মোল্লা উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button